মময়মনসিংহে ডিবি’র হাতে চিহিৃত চোর ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৬

0
186
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ধুর্ষষ চুরি মামলার ৩ আসামী ও মাদক ব্যবাসীসহ ৬জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও মাদকমুক্ত জেলা গড়তে পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ মঙ্গলবার রাতে বিভাগীয় নগরীর গাঙ্গিনারপাড় থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
তারা হলো, চর কালিবাড়ি মিল গেইট এলাকার আঃ রাজ্জাক, ভাটি বাড়েরার মাহমুদুল হাসান ওরফে সোহাগ ও আশরাফুল আলম ওরফে রিংকু। এছাড়া এসআই মোহাম্মদ শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে ফুলপুরের পুটিয়া বাজার থেকে ফুলপুর থানার মামলা নং-৩(২)২০২০ ইং ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড এর আসামী চিহিৃত চোর সোহেলকে গ্রেফতার করেছে। অপর অভিযানে এসআই দেবাশীষ সাহা শেরপুরের নকলার ডাকাতিয়াকান্দা থেকে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার মামলা নং-২৫(১২)২০২০ ইং, ধারা-৪১৩ পেনাল কোড এর আসামী মজনু ও কালামকে গ্রেফতার করে।
মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে। তাদেরকে বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

মন্তব্য করুন