ভালুকা উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় মনিরা সুলতানা মনির বিশাল শোডাউন

0
207
ভালুকা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভাটি উপজেলার সিটি গার্ডেনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আঃলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড শওকত আলী।
ভালুকা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সিটি গার্ডেন সেন্টারে।
এসময় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি এক ব্যাপক শোডাউন করেন। উপজেলা আওয়ামীলীগের আয়োজনে একটি বিশাল মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিটি গার্ডেনে এসে বর্ধিত সভায় এসে যোগদান করেন। এসময় নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা লক্ষনীয়।
বর্ধিত সভাকে কেন্দ্র করে মনিরা সুলতানা মনির কর্মী ও নেত্রীবৃন্দর মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। ভালুকা শহরে এলাকাসহ উপজেলার শহরগুলোতে বর্ধিত সভায় সফলতা কামনা করে টানানো হয়েছে মনিরা সুলতানার ব্যানার-পোস্টার। ভালুকা মহাসড়কসহ আঞ্চলিক সড়কের বিভিন্ন স্থানে নির্মাণ করা হয়েছে তোরণ।জানাযায়,তিনি থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী।
সভায় এসময় উপস্থিত ছিলেন ভালুকার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপি, ময়মনসিংহ জেলা আওয়ামিলীগের সংগ্রামী সহসভাপতি আমিনুল হক শামীম (সিআইপি)ও জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মনিরা সুলতানা মনি এমপি,জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর বাশার ভাসানী, সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল গণি,জেলা যুবলীগের সদস্য মীর ওয়াহিদসহ আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামিলীগের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন