ভালুকায় নিম্ন আয়ের মানুষের মাঝে পৌর ছাত্রলীগের ইফতার বিতরণ

0
500

পবিত্র মাহে রমজান উপলক্ষে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে ভালুকা পৌর ছাত্রলীগ।

মঙ্গলবার ভালুকা বাস টার্মিনাল এলাকায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনা মোতাবেক ও ময়মনসিংহ জেলা ছাত্রলীগ মেধাবী ও পরিশ্রমী ছাত্রনেতা তানভীর যোবায়ের ইসলাম তারিন অনুপ্রেরণায় ও সার্বিক সহযোগিতায় ভালুকা পৌর ছাত্রলীগ নেতা মাহিবুর ইসলাম নিউটন এর নেতৃত্বে ছিন্নমূল, অসহায়, অসচ্ছল মানুষের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করে নেতা-কর্মীরা।

মাহিবুর ইসলাম নিউটন বলেন, পবিত্র মহে রমজান উপলক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় ও ময়মনসিংহ জেলা ছাত্রলীগ নেতা তানভীর যোবায়ের ইসলাম সার্বিক সহযোগীতাই
নিম্ন আয়ের মানুষের মধ্যে ইফতার বিতরণ করেছি।

তিনি বলেন, মানব সেবাকে প্রাধান্য দিয়ে ছাত্রলীগ রাজনীতি করে। করোনা মহামারীর শুরু থেকেই আমরা লিফলেট ও হ্যান্ড-স্যানিটাইজার বিতরণ, ধান কাটা, বৃক্ষ রুপণ এবং খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি পালন করেছি। এরই ধারাবাহিকতায় আজকে আমরা ইফতার বিতরণ করেছি। করোনা মহামারির এ সময়ে অতীতের ন্যায় আমরা আমাদের মানবিক কর্মসূচি অব্যাহত রাখব।

উল্লেখ্য যে, পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে মাসব্যাপি নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার ও সেহেরী বিতরন করছে কেন্দ্রীয় ছাত্রলীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের মানবিক এ কর্মসূচিতে উদ্বুদ্ধ হয়ে সারা দেশে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা এ কর্মসূচি পালন করছে।

মন্তব্য করুন