ভাবখালী নদীর পাড় জমজমাট জুয়ার আসর পুড়িয়ে দিল কোতোয়ালী মডেল থানা পুলিশ

0
131
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশ জুয়ার আসর পুড়িয়ে দিয়েছে। ময়মনসিংহ জেলা সদরের ভাবখালী নদীর পাড় খোলা যায়গা অস্থায়ী ঘর তুলে এই জুয়ার আসর চলছিল। পুলিশ অভিযান টের পেয়ে গেলে দৌড়ে পালিয়ে যায় জুয়াড়িরা।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে জুয়ামুক্ত ময়মনসিংহ গড়তে পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে আজ রাত ১০ আগষ্ট বুধবার খবর পাওয়া যায়, ভাবখালী নদীর পাড় রাতে খেলার জন্য এক শ্রেণীর জুয়ারিচক্র খোলা মাঠে পলিথিন, খড় ও চাটাই দিয়ে অস্থায়ী ঘর তুলে রমরমা জুয়ার আসর পরিচালনা করছে। কোতোয়ালী পুলিশের একটি দল অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ারীরা পালিয়ে যায়।
পরে স্থানীয়দের উপস্থিতিতে জুয়াড়িদের উঠানো ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে দেয় পুলিশ। জুয়ার আসর পুড়িয়ে দেওয়ার ঘটনায় সাধারণ লোকজন পুলিশকে সাধুবাদ জানায়। তারা দাবি করেছেন এই প্রথম ঐ অঞ্চলে জুয়ার আসর পুড়িয়ে দিল পুলিশ।
স্থানীয়রা আরো জানান,নদীর কিনারায় নিবির হওয়ায় এখানে জুয়ার ঘর নির্মাণ করা হয়েছে। শুকনা মৌসুমে ফাকা মাঠ সৃষ্টি হওয়ায় জুয়ারীচক্র খোলা মাঠে অস্থায়ী ঘর তুলে আনাচে কানাচে জুয়া খেলা শুরু করেছে, এ জন্য পুলিশকে কঠোর হতে দাবি করা হয়েছে ।

মন্তব্য করুন