ভাইকে মারধর করে বোনকে অস্ত্রের মুখে অপহরণ

0
749

বার্ষিক পরীক্ষা দিতে যাওয়ার পথে টঙ্গীর বড় দেওড়া এলাকায় ভাইকে মারধর করে বোনকে অস্ত্রের মুখে অপহরণ করেছে স্থানীয় সাজিব সরকার নামে এক বখাটে যুবক। অপহৃতা ইয়াসমিন ইভা (১৪) সাতাইশ স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।
তার পিতা বাবুল সরকার জানান, বেশ কিছুদিন ধরে এলাকার বখাটে সাজিব সরকার তার মেয়ে ইভাকে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি সাজিবের মা-বাবাকে জানালে সে আরও বেপরোয়া হয়ে ইভাকে বিভিন্ন ধরনের হুমকি দিতে থাকে। কোনো উপায়ন্তর না পেয়ে পরিবারের সদস্যরা ইভাকে তার মামার বাড়ি পার্শ্ববর্তী পরান মণ্ডলের টেক এলাকায় পাঠিয়ে দেয়। মামার বাড়ি থেকে ইভাকে প্রতিদিন তার মামাতো ভাই সুমন স্কুলে আনা-নেয়া করত।

রোববার সকাল সাড়ে ৯ টায় সুমন তার বোন ইভাকে নিয়ে স্কুলে যাচ্ছিল। এ সময় স্থানীয় আক্কেল আলী বাতেনের বাড়ির সামনে সাজিব সরকারসহ তার সহযোগী আরও ৬/৭ জন যুবক মোটরসাইকেল ও মাইক্রোবাসে এসে পথরোধপূর্বক অস্ত্রের মুখে তাদের জিম্মি করে এবং ইভাকে মাইক্রোবাসে তুলে নেয়।

এ সময় সুমন ওই যুবকদের বাধা দিলে যুবকরা সুমনকে বেধড়ক মারধর করে। তাদের ডাক-চিৎকারে পথচারীরা এগিয়ে এলে অপহরণকারীরা মেয়েটিকে নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে আহত সুমনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় অপহৃতা ইভার পিতা বাবুল সরকার বাদী হয়ে টঙ্গী থানায় একটি মামলা করেছে।
এ বিষয়ে টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, আমরা অপহৃত স্কুলছাত্রীর পিতার দায়ের করা একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

শীর্ষনিউজ

মন্তব্য করুন