পিপিএম পদক পেলেন ডিবি’র এসআই আক্রাম হোসেন

0
832

স্টাফ রিপোটার: পিপিএম পদক পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংন্থা ডিবি এস আই আক্রাম হোসেন। ২০১৯ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ এবং গুরুত্বপূর্ন মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচারণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য অদ্য ৫/১/২০২০ইং তারিখে পুলিশ সপ্তাহ-২০১৯ উপলক্ষ্যে সাড়ে ১০ টায় রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিবি এসআই আক্রাম হোসেনকে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক “পিপিএম” পদক ব্যাচ পরিয়ে দেন।

এর অাগে তার কাজের দক্ষতার জন্য তিনি ২০১৯ সালে অাইজিপি পদক লাভ করেন। ময়মনসিংহ রেঞ্জে তিনি ৮বার শ্রেষ্ঠতা অর্জন করেছেন। এর ধারাবাহিকতায় অাজ অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য তিনি পিপিএম পদক লাভ করেন। ডিবি এসআই আক্রাম হোসেন এ সাফল্যে ময়মনসিংহ রেঞ্জ পুলিশের প্রতিটি সদস্য আনন্দিত ও গর্বিত। তার কর্ম দক্ষতা দিয়ে জেলা পুলিশ সুপার সহ সবাইকে আকৃষ্ট করেছে।

জানা গেছে, ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা ডিবি যোগদানের পর সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ মাদক ও হত্যা মামলা,ডাকাত, বিভিন্ন মামলার রহস্য উন্মোচনে দক্ষতার পরিচয় দেন তিনি। অপরাধ দমন ও হত্যা মামলা রহস্য উৎঘাটন, মাদক উদ্ধার,অস্র উদ্ধার, নিজের জীবন বাজি রেখে তিনি মাদক ব্যাবসায়ী, সন্ত্রাসী ও ডাকাতদের সাথে বন্ধুক যুদ্ধ করেছেন। এতে তিনি বেশ কয়েকবার আহতদত হয়েছেন।

এসআই আক্রাম হোসেন বলেন, ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয় ও ওসি ডিবি স্যার এর দিক নির্দেশনা মোতাবেক কর্মদক্ষতাএই সাফল্য অর্জন আমার। জেলা গোয়েন্দা সংস্থা ডিবি সহযোগিতায় আমি পিপিএম ব্যাচ পেয়েছি । আমি এ ধারা অব্যাহত রাখতে কাজ করে যাবো।

এদিকে, পুলিশ সপ্তাহ ২০১৯ উপলক্ষে,অদ্য (০৬/০২/২০১৯) ময়মনসিংহ ডিবি’এস আই (নিঃ) মোঃ আক্রাম হোসাইন’কে বাংলাদেশ পুলিশ আই জি পি পদক প্রদান করছেন, মাননীয় আই জি পি ডঃমোহাম্মদ জাবেদ পাটোয়ারী,বিপিএম(বার)।

মন্তব্য করুন