পিএসসি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ করেন-মেয়র টিটু

0
1816

জাহিদুল ইসলাম জীবন : ময়মনসিংহ জেলার ঐতিহ্যবাহী ২টি শিক্ষা প্রতিষ্ঠান কৃষ্টপুর পৌর প্রাথমিক বিদ্যালয় ও মনোয়ারা খাতুন পৌর প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৯০ জন শিক্ষার্থীকে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) বিদায় সংবর্ধনা ও পরিক্ষার্থীদের বিভিন্ন উপকরণ বিতরণ করেন পৌর মেয়র ইকরামুল হক টিটু।

আজ শনিবার সকালে ময়মনসিংহ পৌরসভার মিলানায়তনে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কৃষ্টপুর পৌর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নওশীন জাহান মুনমুন সঞ্চালনায় এবং মনোয়ারা খাতুন পৌর প্রাথমিক বিদ্যালয়ের ¯িœকগ্ধা বেগম সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ময়মনসিংহ পৌর সবার মেয়র ইকরামুল হক টিটু বলেন, এ প্লাস নয় ভালো ছাত্রকে মানুষ হিসেবে গড়ে তুলুন। আমাদের সন্তানদের পরীক্ষা দেয়ার পর কেহ তাকে প্রশ্ন পত্র হাতে নিয়ে চাপ প্রয়োগ করবেন না।

আপনার সন্তান কে মাদক থেকে দূরে রাখবেন, কন্যা সন্তান কে বেশিবেশি আদর করবেন। আজ এই শিশুটিই একদিন সামনের চেয়ারে বসবে, হয়ত একদিন আমার চেয়ারে বসবে আমাদের নেতৃত্ব দিবে। দেশ এখন আগের মতো নেই । উন্নয়নের রোল মডেল সৃষ্টি করেছে বর্তমান মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা । আপনারা শুধু ডাক্তার ইনঞ্জিনিয়ার তৈরী করতে আগ্রহী কেন? সে অন্য বিষয় ভালো অফিসারও তো হতে পারে। আবার কেহ ভালো নৃত্য জেনে নৃত্য শিল্পীও তো হতে পারে। সুতরাং একটি সন্তান তার মেধা এবং মন দিয়ে ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠত হোক এ কামনা ও দোয়া করি।

এসময় শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও ছাত্র-ছাত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন