পাউরুটির ভিতরে দেড় হাজার ইয়াবা বহনকালে ময়মনসিংহ ডিবি’র হাতে গ্রেফতার ৩

0
1930
  • স্টাফ রিপোটার:  অভিনব কায়দায় পাউরুটির ভিতরে ইয়াবা বহনকালে ময়মনসিংহ ডিবি পুলিশের হাতে দেড় হাজারেরও বেশী ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীসহ তিনজন গ্রেফতার হয়েছে।
  • গ্রেফতারকৃতরা আইন শৃংখলা বাহিনীর চোখে ফাঁকি দিতে এই কৌশল অবলম্বন করেও রেহাই পায়নি। তাদেরকে মামলাশেষে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।
    ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ ডিবি পুলিশ খবর পায় সিলেট থেকে একটি ইয়াবা ব্যবসায়ী চক্র পাউরুটির ভিতরে ইয়াবা ডুকিয়ে ময়মনসিংহের চরপড়া এলাকায় বিক্রি করছে। এ ধরণের খবরে তিনি ডিবি পুলিশের এসআইআক্রাম হোসেন, এসআই আব্দুল জলিল, ও এএসআই সুজন চন্দ্র সাহ এর নেতেৃত্বে ইয়াবা ব্যবসায়ীচক্রকে গ্রেফতারে নির্দেশ দেন।
  • ডিবি পুলিশের ঐ টিমটি সোমবার রাতে বিভাগীয় শহরের চরপাড়া এলাকা থেকে পাউরুটির ভিতরে রাখা ১৫০৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো সিলেট বিয়ানী বাজারের তোয়াক্কেল আলীর ছেলে সোহেল আহাম্মদ ও চরপাড়ার শামছুল হকের ছেলে আলা বাকারা জামান ওরফে হৃদয়। অপর অভিযানে এসআই মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে বিভাগীয় শহরের দিঘারকান্দা থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মাজেদুল ইসলাম মৌচানকে গ্রেফতার করে। সে কেওয়াটখালীর সিরাজুল হক সুরুজের ছেলে।
  • তাদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় পৃথক মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হয়।

মন্তব্য করুন