নেত্রকোনা প্রেমের প্রস্তাব নাকচ করায় এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে তরুণীকে

0
1103

নেত্রকোনা প্রতিনিধি: এটি সিলেটের বদরুল চাপাতি দিয়ে কোপানোর কোন দৃশ্য নয়। এটি নেত্রকোনার কেন্দুয়া উপজেলার একটি ঘটনা। প্রেমের প্রস্তাব নাকচ করায় জান্নাত নামের এক তরুণীকে কাপড় দিয়ে মুখ পেঁচিয়ে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে ইমন নামে বখাটে এক যুবক। মেয়েটির মাথার চুলগুলাও কেটে ফেলা হয়েছে বখাটে ইমন।

গতকাল মঙ্গলবার বিকালে নেত্রকোনার কেন্দুয়া পৌর শহরের শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে। মারাত্মকভাবে জখম হওয়া অবস্থায় মেয়েটিকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেয়া হয়েছে মেয়েটি। মেয়েটির অবস্থা খুবই আশংকাজনক বলে কতব্যরত ডাক্তার বলেছেন।

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি জনাব নিবাস চন্দ্র মাঝি মহোদয় গতকাল ১৭ অক্টোবর রাত ১০ টার সময় মারাত্মক আহত ছাত্রী জান্নাতুলকে দেখতে যান। উল্লেখ্য ডিআইজি মহোদয় এর কঠোর নির্দশনায় পুলিশ বখাটে ইমনকে মোহনগঞ্জ হতে গ্রেফতার করতে সক্ষম হয়। আহত জান্নাতুলের চিকিৎসার দায়িত্ব ও পুলিশ বহন করবে মর্মে ডিআইজি মহোদয় ঘোষণা প্রদান করেন।

এ ঘটনাটির ৯ ঘন্টা পর পুলিশের বিশেষ তৎপরতায় রাত সাড়ে ১০টার দিকে মোহনগঞ্জ রেলস্টেশন থেকে বখাটে ইমনকে গ্রেফতার করে পুলিশ। মানুষরূপী এই জানোয়ারটার কঠিন বিচারের দাবি জানায় এলাকাবাসী।

মন্তব্য করুন