নির্মাণে কাজে কোন অনিয়ম-অভিযোগ পাওয়া গেলে তার বিরূদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ-মেয়র টিটু

0
138
জাহিদুল ইসলাম জীবন:  আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে ২৭ নং ওয়ার্ডে সড়ক ও ড্রেন নির্মাণের ৪ টি কাজের উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। প্রায় ২০ কোটি টাকার স্কীমের আওতায় এসব নির্মাণকাজের মোট ব্যয় প্রায় ০৭ কোটি টাকা।
উদ্বোধনকৃত কাজ সমূহের মধ্যে রয়েছে- আকুয়া মঙ্গলবাড়ী রোড থেকে হাবুন ব্যাপারী মোড় পর্যন্ত আরসিসি রাস্তা ও ড্রেন, আকুয়া মোড়লপাড়া সচিবের বাড়ি হতে আলহাজ্ব আব্দুল মান্নান নেতার খলা পর্যন্ত রাস্তা, এবং আকুয়া ইসলামী একাডেমি এন্ড কলেজ হতে আমজাদ ব্যাপারীর বাড়ি ও ব্যাংকারের বাড়ি পর্যন্ত ড্রেন। নতুন রাস্তাটি আব্দুল মান্নান সড়ক নাম করণ করা হয়েছে। এছাড়াও প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় কিছু অবকাঠামো উন্নয়ন কাজেরও উদ্বোধন করেন মেয়র।
বিশিষ্ট ব্যাবসায়ী আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আব্দুল মান্নান,জিয়াউল হক জিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান।
উদ্বোধনকালে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সানুগ্রহে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কার্যক্রম চলমান আছে। এসব উন্নয়ন নগরবাসীর জন্য। চলমান এসব উন্নয়নকাজ চলাকালে যাতায়াতে সাময়িক অসুবিধা হতে পারে। বৃহত্তর স্বার্থে এ অসুবিধাকে মেনে নিয়ে ধৈর্যশীল আচরণ করতে হবে।
কাজের গুণগত মান রক্ষা কঠোর হওয়ার জন্য প্রকৌশলী ও ঠিকাদারদের নির্দেশ প্রদান করেন মেয়র। তিনি বলেন, জনগণের অর্থে নির্মিত সড়ক বা ড্রেন নির্মাণে কোন অনিয়ম-অভিযোগ পাওয়া গেলে তার বিরূদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
উদ্বোধনকালে ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শামসুল হক লিটন, ২৫,২৬,২৭ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরীন আক্তার, প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান, সহকারী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন