নান্দাইলে অটো ছিনতাই নাটকের ঘটনায় ডিবি’র হাতে চারজন গ্রেফতার – আদালতে স্বিকারোক্তি

0
279

ময়মনসিংহের নান্দাইলে অটো ছিনতাই নাটকের ঘটনায় গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে চারজন গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে দুইজন আদালতে স্বিকারোক্তি প্রদান করে। গ্রেফতারকৃতরা হলো আজহারুল ইসলাম ফকির, রবিউল আওয়াল রনি, রাসেল মিয়া আলমগীর সরকার।

ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ১৮ মার্চ নান্দাইল থানাধীন দেওয়ানগঞ্জ বাজারস্থ একটি অটোরিক্সা ছিনতাই সহ চালককে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় নান্দাইল মডেল থানার মামলা নং-১৬,তারিখ-১৯/০২/২০২০ ইং, ধারা-৩৯৪ পেনাল কোড রুজু হয়।

পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে মামলাটি জেলা গোয়েন্দা শাখা ডিবি মামলার রহস্য উদঘাটনসহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার কার্যক্রম শুরু করে। ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে একটি টিম দীর্ঘ তদন্তকালে ঘটনার সময় লুণ্ঠিত মোবাইল উদ্ধাসহ ২ জনকে আটক করে।

তাদের জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনা সাজানো বলে পুলিশের ধারণা হয়। গ্রেফতারকৃরা ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, অটো চালক রনি মালিকের অটোটি তার সহযোগী আরও চারজনের সহায়তায় ঘটনার পূর্বে ৫৫ হাজার টাকায় বিক্রি করে টাকা ভাগ বাটোয়ারা করে নেয়। অটোর মালিককে নয়ছয় বোঝানোর জন্য চক্রটি ঘটনাস্থলে অটো ছিনাইয়ের পরিকল্পনা ও নাটক সৃষ্টি করে। পরে আটককৃতদের দেখানো মতে কথিত ছিরতাইয়ের অটো উদ্ধার করা হয়। এছাড়া ঘটনায় জড়িত আজহারুল ইসলাম ফকির, রবিউল আওয়াল ওরফে রনি, রাসেল মিয়া ও আলমগীর সরকারকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের আদালতে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। এদের মধ্যে অটো ছিনাতাইয়ের সাজানো নাটতীয়তার বর্ণনা দিয়ে আসামী আজহারুল ইসলাম ফকির ও রবিউল আওয়াল ওরফে রনি আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

মন্তব্য করুন