দেশ স্বাধীন হওয়ারপর এই প্রথম হরিজন পল্লীতে ওপেন হাউজ’ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
139
ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দের আয়োজনে নতুন বাজার সংলগ্ন হরিজন পল্লীতে দেশ স্বাধীন হওয়ার পর এই প্রথম ওপেন হাউজ’ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত।
আজ ২২ অক্টোবর শনিবার বিকালে হরিজন পল্লীর আয়োজনে অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ বলেন, পুলিশ ইচ্ছে করলেই একার পক্ষে কোন অপরাধমুক্ত সমাজ গঠন করতে পারবে না। অপরাধমুক্ত সমাজ গড়তে হলে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। আপনাদের সহযোগীতাই এই সমাজ থেকে চুরি,ছিনতাই, চাঁদাবাজী,সন্ত্রাসী, মাদক মুক্ত সমাজ গঠন করা সম্ভব হবে। সকলের সহযোগীতা কামনা করেছি। আপনারা হরিজন পল্লী থেকে জুয়া,মদ কথা বলছেন। আমি অচিরেই মদ ব্যাবসায়ী ও জুয়ার বিরুদ্ধে অভিযান দিবো৷
জনগণকে দ্রুততম সময়ে সেবা প্রদানের লক্ষ্যে এবং সর্বোপরি এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে কোতোয়ালী পুলিশ বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত রয়েছে। বিট পুলিশিং এর নিয়মিত কার্যক্রমের পাশাপাশি সমাজ থেকে সন্ত্রাস ও মাদক নির্মূল এবং ধর্ষণবিরোধী সভার আয়োজনের মাধ্যমে মানুষকে সচেতন করার কাজ করে যাচ্ছে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম ।
সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে। বিট পুলিশিং কার্যক্রমকে ফলপ্রসূ করতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা নিয়মিত মনিটরিং করছেন।

মন্তব্য করুন