দুর্গাপুরে ফ্লিমি স্টাইলে গুলি ছুড়ে ৪০ লাখ টাকা ছিনতাই

0
190
র্দুগাপুর প্রতিনিধি: নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলা ১নং কুল্লাগড়া ইউনিয়নের শিবগঞ্জ বাজারে গত ৫ই জানুয়ারি বুধবার সকালে ছিনতাই ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের পিস্তল ছোড়া গুলিতে আহত হন তাজুল ইসলাম ও আঃরশিদ নামের দুই ব্যক্তি । ফিল্মি স্টাইলে আনুমানিক ৪০ লক্ষ টাকা নিয়ে গুলি করতে করতে স্থান ত্যাগ করেন চক্রটি । তাৎক্ষণিকভাবে গুলিবিদ্ধদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বর্তমানে তাহারা অত্র হাসপাতালে চিকিৎসাধীন আছে।
প্রাথমিক চিকিৎসা শেষে আহত মোহাম্মদ আব্দুছ ছাত্তার বাদী হয়ে ১৫ জনের নামে দুর্গাপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। আসামীরা হলেন, আউয়াল(৫৩), শামিম(৩৭), পিয়াস(২৩), বদিউজ্জামান(৪৬), খোকন(২৮), জুনায়েদ(৩০) হাবিব(৪০), সোহেল(৩০), কারিমুন(২৫), শাহিন(৪৪), আলামিন(৩০), শরিফ(২৬), শাহ্ নেওয়াজ(৪৮), মুরাদ(২৫),অভি(৩০)। অজ্ঞাত ৮/১০ জন।
অভিযোগে আব্দুস ছাত্তার উল্লেখ করেন, আসামীরা পরস্পর একদলবদ্ধ, ভীষন দাঙ্গা, লুটেরা, চাঁদাবাজ ও সন্ত্রাসী শ্রেণীর লোক। গত ইং ৫ তারিখ রোজ বুধবার সকালে টুল কালেকশনের ৪০,২০,৩০০ (চল্লিশ লক্ষ বিশ হাজার তিন শত) টাকা ব্যাগে রাখা সময়ে সকাল ৯ টার দিকে বিবাদী আউয়াল নেতৃত্বে সমস্ত বিবাদীসহ অজ্ঞাত আরো ৮/১০ জন লোক অতর্কিতভাবে হামলা চালায়। বিবাদী আউয়াল প্রকাশ্য হুকুমে আব্দুর ছাত্তারকে শামীম পিস্তল ঠেকিয়ে ও পিয়াস ধারালো চাকু ধরে অন্যান্য বিবাদীদের সহায়তায় একই উদ্দেশ্যে আব্দুস ছাত্তার টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। ছিনতাই করে পালানোর সময় অফিসের চেয়ার-টেবিল,টিভি, কাপ-প্লেট ইত্যাদি ভাংচুর করেন। আসামীরা শিবগঞ্জ বাজারের দিকে যাওয়ার সময়ে অফিসের লোকজন বিবাদীদের পিছু পিছু ধাওয়া কালে শিবগঞ্জ বাজারে পৌঁছা মাত্র আসামী শামীম হাতে থাকা পিস্তল দিয়ে তাজুল ইসলামকে খুন করার লক্ষে গুলি করলে উক্ত গুলি তার বাম পায়ে হাঁটুর নিচে লেগে গুরুতর ছিদ্রযুক্ত রক্তাক্ত জখম হয়। অপরদিকে আসামী খোকন কোমড় থেকে পিস্তল বের করে ২নং সাক্ষী আঃ রশিদকে গুলি করলে উক্ত গুলি বাম চোখের নিচের অংশে লেগে গুরুতর রক্তাক্ত জখম হয় এবং দুইজনই অল্পের জন্য বেচে যায়।
মামলা তদন্তকারী এসআই শামসুল আলম বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামী গ্রেফতারে অভিযান অভ্যহত রয়েছে। মামলা নং-০৫ তাং: ৭/১/২০২২।

মন্তব্য করুন