দুই ভাই সহযোগীতাই ময়মনসিংহ মেডিকেলে যুক্ত হলো আরো ৫০টি অক্সিজেন সিলিন্ডার একটি গাড়ি

0
257

করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেনের ঘাটতি মেটাতে ও সঠিক চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ব্যক্তিগত তহবিল থেকে ৫০টি সিলিন্ডার দিয়েছে ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু এবং চেম্বার অব কমার্সের সভাপতি আমিনুল হক শামীম।

বুধবার (২৮জুলাই) বেলা ১২টায় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ফজলুল কবীরের কাছে সিলিন্ডারগুলো হস্তান্তর করা হয়।

এছাড়াও এসময় করোনা রোগীদের সহায়তায় আমিনুল হক শামীমের পৃষ্টপোষকতায় ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে “হ্যালো ছাত্রলীগ” ব্যানারে অক্সিজেন সুবিধাসহ একটি অ্যাম্বুলেন্স প্রদান করা হয়।

হন্তান্তর অনুষ্ঠানে সিটি মেয়র ইকরামুল হক টিটু, মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. চিত্ত রঞ্জন দেবনাথ, চেম্বার অব কমার্সের সভাপতি আমিনুল হক শামীম, চেম্বার অব কমার্সের সহ-সভাপতি শংকর সাহা,মালিক সমিতির কোচ বিভাগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, বিএমএ’র সভাপতি ডা. মতিউর রহমান ভূঁইয়া, মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি অনুপম সাহা, সাধারন সম্পাদক মো: আব্দুল্লাহ আল হাসান,ডক্টর কেন্টিনের সভাপতি তাসমিয়া জান্নাত কুন্তাসহ স্বাস্থ্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় সিটি মেয়র বলেন, করোনা পরিস্থিতিতে আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা অব্যাহত রাখতে সকলকে এগিয়ে আসতে হবে। প্রত্যেকের অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে রোগীদের সুস্থ করার কাজ চালিয়ে যেতে হবে। তিনি কঠোরতম লকডাউন পালন করাসহ স্বাস্থ্যবিধি মানতে সবার প্রতি আহ্বান জানান।

পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ফজলুল কবীর বলেন, হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেনের পাশাপাশি কমপক্ষে ৬০০ সিলিন্ডারের প্রয়োজন। কিন্তু হাসপাতালে বর্তমানে প্রায় ২০০টি মজুত আছে। এর সাথে যুক্ত হলো আরো ৫০টি সিলিন্ডার, যা করোনা রোগীদের সেবায় কাজে লাগবে।

সমাজের বিত্তবানদের করোনা রোগীর চিকিৎসায় সাহায্যের হাত বাড়ানোর আহ্বান জানান হাসপাতালের পরিচালক।

মন্তব্য করুন