তরুণরা সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছে- মেয়র টিটু

0
921
তরুণরা সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছে- মেয়র টিটু

স্টাফ রিপেটিার : আজ শনিবার দুপুরে ময়মনসিংহ শহরের কমিউনিটি সেন্টারে ব্রহ্মপুত্র ব্লাড সোসাইটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটু বলেন, এখনকার তরুণরাও সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিভিন্ন যায়গা সফলতা অর্জন করেছে।

আরো বলেন, প্রতিটি সুস্থ মানুষ বছরে তিনবার রক্ত দিতে পারেন। তাদের দেওয়া এ রক্তে মানুষের জীবন বাঁচে। দেশের অনেক তরুণ যখন বিপদগামী হচ্ছে ঠিক তখনই সামাজিক দায়বদ্ধতা থেকে এসব তরুণ সমাজের জন্য কাজ করে যাচ্ছে।

আগে নগরীর চরপাড়া মোড় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালীটি নগরীর গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক ঘুরে কালিবাড়ী এলাকায় গিয়ে শেষ হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ওবায়দুল হক। অনুষ্ঠানে দেশের ২৪টি জেলার স্বেচ্ছাসেবী ৪৭ টি সংগঠনের প্রতিনিধি অংশ নেন। এ সময় ২৫ বারের বেশি রক্ত দেওয়া ১৬ জনকে সংবর্ধনা দেওয়া হয়
বহ্মপুত্র ব্লাড সোসাইটির সভাপতি মমিনুর রহমান সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. এইচ এ গোলন্দাজ তারা, ব্যবসায়ী সানোয়ার হোসেন, হাবিবুর রহমান মিলনসহ এতাধিক লোত উপস্থিত ছিলেন।

 

মন্তব্য করুন