তথ্যমন্ত্রী ডা. মুরাদ হাসানকে জম্মদিনে শুভেচ্ছা জানিয়েছে উত্তম চক্রবর্তী রকেট

0
605

তথ্যমন্ত্রী ডা. মুরাদ হাসানের আজ জন্মদিন। তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট।

শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আমার অত্যন্ত ঘনিষ্ঠ প্রিয় বন্ধু ও প্রিয় ব্যক্তিত্ব , তথ্যমন্ত্রী ডা: মুরাদ হাসানের আজ শুভ জন্মদিন। তার এই জন্মদিনে জানাই অফুরন্ত ভালোবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন।

অত্যন্ত সহজ সরল ও সাদামাটা জীবন যাপনে অভ্যস্ত ডা.মুরাদ হাসান নিরহংকারী এবং সদালাপী একজন ভাল মানুষ। তার জীবনের আরও সাফল্য ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। মহান সৃষ্টিকর্তা তাকে দীর্ঘ ও সুস্থ জীবন দান করুন।

এদিকে, জামালপুর শহরের কিশলয় বিদ্যা নিকেতনে ভর্তির মাধ্যমে তার শিক্ষা জীবনের শুরু।১৯৯০ সালে জামালপুর জিলা স্কুল থেকে মাধ্যমিক শিক্ষা (এসএসসি) ১৯৯৩ সালে ঢাকা নটরডেম কলেজ থেকে উচ্চ মাধ্যমিক (এইচএসসি) এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে ২০০০ সালে এমবিবিএস সম্পন্ন করেন । ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ছিলেন। পরবর্তী সময়ে ঢাকা মেডিকেল কলেজ থেকে পিজিসি এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে এম.ফিল সম্পন্ন করেন ।

অত্যন্ত মেধাবী ও প্রতিশ্রুতিশীল রাজনৈতিক কর্মী ডা. মুরাদ হাসান ছেলেবেলা থেকেই পারিবারিক ভাবে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী হিসাবে কাজ করেছেন। মা বাবার স্বপ্ন পুরণের জন্য ডাক্তার হলেও রাজনীতি মিশে আছে তার রক্ত মাংসে। জামালপুর মানুষ তাকে গরিবের ডাক্টার বলে চিনে।

একজন স্পষ্ট-ভাষী, সজ্জন ও সদালাপী, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান মন্ত্রনালয়ের কাজের পাশাপাশি সামাজিক সাংস্কৃতিক ক্রীড়া খেলাধুলা সহ এলাকার ব্যাপক উন্নয়ন ও জনগণের সেবায় সার্বক্ষণিক নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

মন্তব্য করুন