ডিবির অভিযানে ১২ আন্ত:জেলা মোটর সাইকেল চোর গ্রেফতার-উদ্ধার ৫

0
246

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে। শুক্রবার রাতে নগরীর দিঘারকান্দা বাইপাস মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে ডিবির একটি টিম। এসময় তাদের হেফাজত থেকে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. শাহ কামাল আকন্দ জানান, জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় পুলিশ পরিদশক(তদন্ত) ফারুক আহম্মেদের নেতৃত্বে এসআই হারিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ডিবির একটি টিম শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দিঘারকান্দা বাইপাস এলাকায় অভিযান চালায়। এসময় সেখানকার হাজী মোঃ বাদল মিয়ার মেসার্স ভাই ভাই ট্রেডার্স নামক রড সিমেন্টের দোকানের সামনে ঢাক-ময়মনসিংহ মহাসড়কের পাশে থেকে চোরাইকৃত মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সময় ঐ ১২জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ শিমুল ইসলাম শিপন(২৬), মোঃ আবু বক্কর(৩২), মোঃ মানজু মিয়া(২৩), মোঃ জুনাইদ(২৫), মোঃ হেফজু মিয়া(২২), মোঃ মুছা মিয়া(২৫), মোঃ আকাশ(২৫), মোঃ জাহাঙ্গীর(২০), মোঃ ইকরাম(২০), মোঃ রাজিব মিয়া(৩৫), মোঃ মোকারম(২২) ও মোঃ আলম মিয়া (২২)। এরা বিভিন্ন জেলার বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে।
বিশাল এই চক্রটি ময়মনসিংহ সহ দেশেরে বিভিন্ন স্থান থেকে দীর্ঘদিন ধরে মোটর সাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে নিয়ে বিক্রি করে আসছে বলে ডিবির প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।
শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন