ডিবি’র অভিযানে মোটরসাইকেল চোর ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

0
903

স্টাফ রিপোটার:  ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ০২টি চোরাইমোটর সাইকেলসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর ও মাদক ব্যবসায়ীসহ ৮জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ৮২ পিস ইয়াবা ও ০৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী ও অপরাধ নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করে আসছে। এ অভিযানের অংশ হিসাবে ডিবির এসআই মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ শনিবার ভালুকায় বিশেষ অভিযান পরিচালনা করে সিডষ্টোর থেকে ২টি চোরাই মোটরসাইকেলসহ মোটরসাইকেল চোর সোহেল মিয়াকে গ্রেফতার করে।

অপরদিকে জেলা শহরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০৪ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী সোহাগ মিয়া, দিপু অধিকারীকে গ্রেফতার করে। এছাড়া এসআই আলাউদ্দিন বিভাগীয় শহরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে জেলা সদরের চুরখাই থেকে ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী লাল মোহন নমদাস, উবায়দুর রহমানকে গ্রেফতার করে।

এসআই সাইদুর রহমান মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে শহরের কেওয়াটখালী থেকে ১৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মনোয়ার হোসেন সোহেল, এবি এম ইলিয়াছ ও রেজাউল ইসলাম ওরফে রিমনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে পাঠানো হয়।

মন্তব্য করুন