ডিবি’র অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
847

স্টাফ রিপোটার: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় ৫৮ পিস ইয়াবা ও ২৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, এসআই আক্রাম হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বুধবার রাতে শহরের টাংগাইল বাসষ্ট্যান্ড সংলগ্ন শিল্পকলা একাডেমীর সামনে থেকে ২৬ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী তাজিম মিয়া ওরফে মুন্নাকে গ্রেফতার করে।

সে মৌলভী বাজার শ্রীমঙ্গল থানার আকবর আলীর ছেলে। অপর অভিযানে এসআই আনোয়ার হোসেন, এএসআই আনোয়ার হোসেন-২ সহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে হালুয়াঘাটের গোবরাকুড়া এলাকা থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী এমদাদুল হককে গ্রেফতার করে। আরেক অভিযানে এসআই আনোয়ার হোসেন সংগীয় এএসআই প্রদীপ চন্দ্র দাসকে নিয়ে জেলা সদরের রাঘবপুর থেকে ৩৮ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আল মামুন ওরফে আকাশ ও রতন মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা হয়েছে।

বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। ওসি শাহ কামাল আরো জানান, মাদকের বিরুদ্ধে কোন ধরণের আপোষ নেই। জেলা পুলিশের নির্দেশে এ অবিযান অব্যাহ ত থাকবে। মাদক নিয়ন্ত্রণে রাখতে তিনি সকলের সহযোগীতা চেয়েছেন।

মন্তব্য করুন