ডিবি’র অভিযানে একশত ৫ বোতল ফেন্সিডিল ও ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

0
1159

স্টাফ রিপোটার: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে একশত পাঁচ বোতল ফেন্সিডিল ও পাঁচশত পাঁচশত পিস ইয়াবা সহ মাদক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ফেন্সিডিল ব্যবসায়ী আব্দুল্লাহ ইবনে সাঈদ ইমন ও মীর আবু হেনা মোস্তফা হায়দার এবং ইয়াবা ব্যবসায়ীরা হলো রিপন মিয়া ওরফে ব্রিটিশ রিপন, শিউলি আক্তার ও রেদুয়ান মিয়া। তাদের নামে পৃথক মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, ডিবির এসআই আক্রাম হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে বুধবার বিকালে শহরের টাউন হল মোড় থেকে ১০৫ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী আব্দুল্লাহ ইবনে সাঈদ ইমন ও মীর আবু হেনা মোস্তফা হায়দারকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ফেন্সিডিল ব্যবসায়ী ইমন জয়দেবপুরের শহীদুল্লাহ বাচ্চুর ছেলে। অপর অভিযানে শহরের আর কে মিশন রোড এলাকা থেকে ৫০৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী রিপন মিয়া ওরফে ব্রিটিশ রিপন, শিউলী আক্তার ও রেদুয়ান মিয়াকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ আরো বলেন, গত কয়েক মাসের মধ্যে একশত পাচশত ৫ বোতল ফেন্সিডিল উদ্ধারের ঘটনা অনেক বড় করে দেখা হচ্ছে। এ ঘটনায় গ্রেফতারকৃত আব্দুল্লাহ ইবনে সাঈদ ইমন ও মীর আবু হেনা মোস্তফা হায়দারসহ পাচজনের নামে মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠানো হলে আব্দুল্লাহ ইবনে সাঈদ ইমন আদালতে ১৬৪ ধারায় মাদকের সাথে জড়িত থাকার কথা স্বিকার এবং এত বিপুল পরিমাণ হেরোইন কোথা থেকে কার কাছে যাবে, ময়মনসিংহসহ তার সাথে আর কে কে জড়িত তার বিস্তারিত তথ্য প্রকাশ করেছে।

ডিবি পুলিশ ঐ তথ্য যাচাই বাছাই শেষে অন্যান্যদেরকে গ্রেফতারে প্রয়োজনীয় পদক্ষেপ নিবে বলে ওসি দাবী করেন।

মন্তব্য করুন