ডিবি’র অভিযানে অস্ত্র গুলিসহ সন্ত্রাসী ওলাদ হোসেন গ্রেফতার

0
875

স্টাফ রিপোটার: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে গফরগাঁও থেকে পিস্তল ও চার রাউন্ড গুলিসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবি পুলিশ মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, অস্ত্রধারীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতারে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই অংশ হিসাবে সোমবার রাতে এস আই আক্রাম হোসেনের নেতৃত্বে ডিবির একটি দল গফরগাঁও এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় ডিবির ঐ টিমটি জানতে পারে গফরগাঁওয়ের দৌলতপুর মিষ্টির মোড় নামক স্থানে জনৈক কায়সারের চায়ের দোকানের সামনে কাঁচা রাস্তার উপর এক অস্ত্রধারী সন্ত্রাসী ঘুরাফেরা করছে।

ডিবির এসআই আক্রাম এ খবর তাৎক্ষনিক ডিবির ওসি শাহ কামাল আকন্দের মাধ্যমে উচ্চ পদস্থ পুলিশ কর্মকর্তাকে অবহিত করেন। পরবর্তীতে ডিবির ওসির মাধ্যমে উচ্চ পদস্থ কর্মকর্তার নির্দেশে দ্রুত ঘটনাস্থলে যান এবং কায়সারের চায়ের দোকানের সামনের রাস্তা থেকে ওলাদ হোসেন (২০) নামে এক সন্ত্রাসীকে একটি ম্যাগাজিন সংযুক্ত চার রাউন্ড গুলি ভর্তি পিস্তলসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ওলাদ হোসেনের আনোয়ারুল হক ওরফে বিপুল। তার গ্রামের বাড়ি গফরগাওয়ের দৌলতপুরে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ আরো জানান, তার বিরুদ্ধে অস্ত্র আইনে গফরগাও থানায় মামলা হয়েছে। এসআই আক্রাম জানান, তাকে সাত দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে গফরগাওয়ের আলোচিত ছাত্রলীগ নেতা ইলিয়াস নোমানের হাত কাটার অভিযোগে মামলা রয়েছে।

মন্তব্য করুন