ডা: শুভর মৃত্যুবার্ষিকীতে উপলক্ষে নাটক ঘরলেন এলাকাবাসী পক্ষ থেকে দোয়া অনুষ্ঠিত

0
926

স্টাফ রিপোটার : ২০১২ সালের ৩ নভেম্বর ভালুকা উপজেলার ভরাডোবায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নির্মমভাবে মৃত্যুবরণ করেন ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমানের ছোট ছেলে ডা: মুশফিকুর রহমান শুভ।

আজ ৩ নভেম্বর ডা: শুভর ৫ম মৃত্যুবার্ষিকীতে নাটক ঘরলেন এলাকাবাসীর পক্ষ থেকে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজনের করা হয়েছে। এসময় উপস্থিত থেকে আলহাজ্ব অধক্ষ্য ধর্ম মন্ত্রী মতিউর রহমান গরিব অসহায় মানুষদের খাবার বিতরণ করেন। প্রায় পাচ হাজার গরিব অসহায় মাঝে দুপুড়ে খাবার বিতরণ করা হয়। নাটক ঘরলেন এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে, প্রতিবারের মত এবার আকুয়ায় পরিবারের পক্ষে ডা: শুভর বিদেহী আত্বার মাগফেরাত কামনায় স্থানীয় মসজিদে দোয়া মাহফিল, দিনব্যাপী গণভোজ ও আলোচনা সভার আয়োজনের হয়েছে।

তরুণ নিবেদীত প্রাণ মুশফিকুর রহমান শুভ পেশায় ছিলেন একজন ডাক্তার। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ছিলেন। পেশাগত জীবনে তিনি ছিলেন সৎ ও দায়ীত্বশীলতার এক অনন্য দৃষ্টান্ত। তিনি চিকিৎসা পেশায় অনেকটা নিরবে করেছেন অশংখ্য মানুষের সহায়তা। পাশে দাড়িয়েছেন অসহায় মানুষের। সেই মানুষটির মৃত্যুবার্ষিকী আসলেই যেন নিরব রক্তক্ষনন আর অশ্রæধারা প্রবাহিত হয় সকলের হৃদয়ে।

মন্তব্য করুন