জেলা সেচ্ছাসেবকলীগ সদস্য সাগরের উদ্যোগে ৫ হাজার মাক্স বিতরণ

0
303

ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবকলীগ সদস্য আবু বক্কর সিদ্দিক সাগরের উদ্যোগে মাক্স বিতরণ কালে তিনি বলেছেন, আমি মনে করি মানুষের দুঃসময়ে তাদের পাশে দাঁড়ানো আমার নৈতিক দায়িত্ব। মানবজাতির এই ভয়াবহ দুঃসময়ে সবাইকে সাধারন মানুষের পাশে এসে দাঁড়ানো প্রয়োজন।

বুধবার ২ ডিসেম্বর সকালে শম্ভুগঞ্জ শড়ক, বাজার, বাসষ্ট্রান্ট,ফলের বাজার,রিস্কা চালক,সিএনজি চালক, দুর পাল্লার বাসসহ পথচারী ও যাত্রীদের মাঝে ৫ হাজার মাক্স বিতরণ করেন।
কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের নির্দেশে জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দিক নির্দেশনায় সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ইকরামুল হক টিটু’র সার্বিক সহযোগীতায় ৫ হাজার মাক্স বিতরণ করা হয়েছে। এছাড়াও এ মাক্স বিতরণ আমাদের প্রতিদিন চলবে বিভিন্ন যায়গায়।

সমাজের বিত্তবানদের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে তিনি বলেন, বিপদের সময় মানুষের পাশে থাকা এটা একজন দায়িত্বশীল মানুষের কাজ। এসময় মানুষের পাশে থাকা আমাদের সামাজিক দায়িত্ব।

তিনি বলেন, আমরা মানুষের জন্য রাজনীতি করি। তাই এই সময় আমাদের সাধারন মানুষের পাশে থাকা কর্তব্য। আমাদের প্রয়োজন ভেদাভেদ ভুলে সাধারন মানুষের পাশে থাকা।
এসময় উপস্থিত ছিলেন, ময়মনসিং জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সুজন দাসগুপ্ত ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য খাইরুল ইসলাম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য শেখ মোঃ লুৎফর রহমান ও ৩৩ নং ওয়ার্ড যুবলীগের সদস্য মোঃ তুষার সরকার,৩৩ নং ওয়ার্ড যুবলীগের সদস্য মোঃ নুরুল ইসলাম, ৩১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক সোহাগ, মহানগর ছাত্রলীগ নেতা সুমন, শেখ জামাল স্মৃতি পরিষদের সভাপতি শেখ মোঃ আল-আমিনসহ উপস্থিত ছিল বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ আরো অনেকেই।

মন্তব্য করুন