জেলা গোয়েন্দা সংস্থা ডিবি ওসি শাহ্ কামাল আকন্দ শ্রেষ্ঠ নির্বাচিত

0
388

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম বার জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত হয়েছেন। এসময় তার হাতে সার্টিফিকেট আর্থিক টাকা তুলে দেন জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান বিপিএম সেবা।

আজ ১৭ সেপ্টেমবর মঙ্গলবার সকাল ১১টা সময় জুন থেকে সেপ্টেমবর ত্রৈমাসিক অপরাধ সভায় আইন শৃঙ্খলা, গুরুত্বপূর্ণ মামলা রহস্য উদঘাটন, মাদকদ্রব্য উদ্ধারে যে সকল অফিসার ভালো ভূমিকা রেখেছেন তাদের কে ময়মনসিংহ জেলার পুলিশ সুপার পুরস্কৃত করেন।

ডিবি ওসি শাহ্ কামাল আকন্দ তিনি জুন থেকে সেপ্টেমবর মাসে, ইয়াবা ১১ হাজার পিচ, হেরোইন ৫০০ গ্রাম, চোরাই মটর সাইকেল,পাগলা থানা ইমাম হত্যা মামলার রহস্য উদঘাটন গ্রেফতার ৪ জন, কোতোয়ালী মডেল থানার মামলায় ৫টি অটো উদ্ধার ও ৬ জন গ্রেফতার, পুলিশ পরিচয়ে ছিনতাইকারী আটক,ভালুকা থানার হত্যা মামলা, পাগলা থানা অভিযান করে ৭৫০ পিচ ইয়াবাউদ্ধার, মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে যাওয়া দ্রুততম ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসে থাকা ১৪ জন যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ।

ডিবি ওসি শাহ্ কামাল আকন্দ (পিপিএম বার) বলেন, আমার সব সময়ের চাওয়া জনগণের নিরাপত্তা প্রদানের স্বার্থে সার্বক্ষণিক দায়িত্বশীল থাকা। ময়মনসিংহবাসী আমাকে আমার কাজে সহযোগিতা করায় আমি এ পুরস্কার অর্জন করতে পেরেছি। সে জন্য ময়মনসিংহ বাসীকে ধন্যবাদ জানাই।

মন্তব্য করুন