জেলা গোয়েন্দা সংস্থা কৃপা সিন্ধু অভিযানে ভূয়া ডিবি গ্রেফতার

0
1583
ছবি:সংগৃহিত

স্টাফ রিপোটার : ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা অভিযানে এক ভূয়া ডিবি কে গ্রেফতার করেছে এসআই কৃপা সিন্ধু। ভূয়া ডিবি হলেন গৌরীপুর জেলার কালিপুর মধ্যপাড়া মতিউর রহমানের ছেলে আসামী আজহারুল ইসলাম(৩৫)।

জানাযায়, শহরের বিভিন্ন ফুটপাত দোকানদারদের সাথে ময়মনসিংহ ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন কৌশলে মোটা অংকের টাকা আদায় করতেন আজহারুল। তাকে কেহ টাকা না দিতে চাইলে গ্রেফতার করে নিয়ে যাওয়ার হুমকি সহ দোকানপাট উচ্ছেদ করার হুমকি প্রদান করতেন। রমেশ সেন রোড পতিতা পল্লী থেকে যে সকল লোক মদ প্রান করে বের হয়ে আসতো তাদের কে ডিবি পরিচয় দিয়ে সকল কিছু তল্লাশী করে নিয়ে যেত আজহারুল।

অভিযোগ কারী সজয় সাহা সাথে কথা বললে তিনি বলেন, সিরাজ গøাস কাঁচের দোকানে এস আমাকে আজহারুল সহ আরো ৪-৫ জন আমাকে মাদক ব্যবসায়ী বলে অহেতুক হুমকি দিয়া আমাকে তল্লাশী করে। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমার কাছ থেকে ১০ হাজার টাকা নিয়ে যায়। পরে আমি জেলা গোয়েন্দা সংস্থা জানায়।

পরে গত বৃহস্পতিবার দুপুরে জেলা গোয়েন্দা সংস্থা ডিবি আশিকুর রহমানের নির্দেশে এসআই কৃপা সিন্ধু তরফদার অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করেন। কিছুদিন পুর্বে আরেকটি অভিযান পরিচালনা করে কালীবাড়ি থেকে মুসা(২৪)কে, একটি পিস্তলসহ গ্রেফতার করেন।

সুত্র থেকে জানাযায়, আজহারুল ইসলাম দীর্ঘদিন যাবত নিজেকে ডিবি পরিচয় দিয়ে গরিব অসহায় মানুষদের কাছ থেকে টাকা আত্মসাৎ করতো। এ অভিযোগে আজহারুল ইসলাম বেশ কয়েকবার গ্রেফতার হয়েছিল।

ডিবি ওসি আশিকুর রহমান বলেন, ডিবি পরিচয় দিয়ে সাধারন লোকদের টাকা আত্মসাৎ অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। তাকে গ্রেফতার করে মামলা দেওয়া হয়েছে। কোতোয়ালী মডেল থানায় মামলা নং-(৪৮)।

মন্তব্য করুন