জাহাঙ্গীর হত্যা মামলা প্রধান আসামী হোসেন আলী গ্রেফতার ও ফাসির দাবীতে মানববন্ধন

0
1045

স্টাফ রিপোটার : ময়মনসিংহ কৃষ্টপুর জাহাঙ্গীর হত্যা মামলা প্রধান আসামী হোসেন আলীর গ্রেফতারের দাবী সহ বাকী আসামীদেও ফাসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন এলাকাবাসী।

মিছিলটি ময়মনসিংহ শহরের বিভিন্ন যায়গা প্রদক্ষিণ করে সার্কেট হাউজ মাঠে ভি-আইপি বাসভবনে সামনে গিয়ে বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ সাথে দেখা করতে যান। সেখানে বেশ কিছুক্ষণ ব্যানার নিয়ে দাড়িয়ে মানববন্ধন করেন।

জানাযায়, নেতা কর্মীদের চাপে বিক্ষোভকারীরা মিছিলটি ভিতরে ঢুকতে পারেনা । জাতীয় পার্টি নেতারা বলেন, আপনাদের এই ঘটনা আমাদের নেত্রী জানে। সে এটার বিচার চাই। আপনারা আসছেন আমরা আপনাদের হয়ে নেত্রীকে বলবো। আপনাদের প্রধান আসামীকে খুব দ্রæত গ্রেফতারের জন্য প্রশাসনকে বলা হবে বলে আশ্বাস প্রদান করেন।

বিক্ষোভ কারীরা বলেন, হোসেন আলী এখনো ময়মনসিংহ শহরে আছে। সে এখনো আপনাদের রাজনীতি এসে বড় বড় নেতাদের সাথে ছবি তুলে ফেইসবুকে দেয়। তাকে রাজনীতি থেকে বহিস্কার দাবী জানান বিক্ষোভ কারীরা।
এদিকে, এর আগে অপহরণের ৭ দিন পর গত ১৪ সেপ্টেম্বর বিকেলে নগরীর বাঘমারা মেডিকেল কলেজ হোস্টেলের সেপটিক ট্যাংকের ভেতর থেকে কিশোর জাহাঙ্গীরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ হত্যাকাÐের ঘটনায় জাহাঙ্গীরের দাদী জোসনা বেগম জাতীয় পাটির অঙ্গ সহযোগী সংগঠন জেলা স্বেচ্ছাসেবক পাটির সভাপতি হোসেন আলী, তার দুই ছেলে রিপন ও আর এম রাসেলকে আসামি করে কোতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে রিপন পুলিশের হাতে গ্রেফতার হয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। পরবর্তীতে এ মামলার অন্যতম আসামি আলমগীর (২০) পুলিশের কাছে আতœসমর্পণ করে। পরে পুলিশের আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করে।

তবে এ হত্যাকান্ডের প্রধান আসামি হোসেন আলী রহস্যজনক কারণে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ, এমন অভিযোগ করেছেন মামলার বাদী জোসনা বেগম।

 

 

 

 

 

 

মন্তব্য করুন