কাজি শুভ ও পূজার কন্ঠে গাওয়া মনের মত মন পাইলামনা গানটি রিলিজ

0
2183

স্টাফ রিপোটার : এই তরুন কণ্ঠ শিল্পী পূজা ভট্টার্চায। ময়মনসিংহের নওমহল তার বাসা । এই শহরে পূজা জন্ম। কৈশর থেকেই গানের প্রতি তার প্রচন্ড আবেগ। পড়াশুনার ফাঁকে , নাওয়া খাওয়া ভুলে সংগীত চর্চায় সময় কাটাতেন পূজা। এভাবে কৈশর কাটে এই কণ্ঠ শিল্পীর। তার গানের প্রতি অনুরাগ মুগ্ধ করতো বাবা-মাকে। তাই বাবা মার স্বপ্ন- পূজা বড় শিল্পী হবে। পূজা প্রথম গান শিখে তার বড় চাচা গোপাল ভট্টচার্য কাছ থেকে।

ময়মনসিংহের মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ে ভর্তির পর পূজা সংগীত চর্চার সুযোগ এক ধাপ এগিয়ে যায়। অল্প সময়ের মধ্যেই শিক্ষাংগনের একক সংগীতশিল্পী হিসেবে পরিচিতি পায় পূজা ভট্টার্চায । সেই বেড়ে ওঠা জীবনের বাঁকে মুনা এখন কলেজ ছাত্রী। ভর্তি হয়েছে নেত্রকোণা মহিলা ডিগ্রী কলেজে। অব্যাহত আছে সংগীত চর্চা।

কণ্ঠ শিল্পী পূজা ভট্টার্চাযর সংগীত বেশ পরিচিতি পেয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজ বুক ও ইউটিউব এ ছড়িয়ে পরেছে পূজার গান।

এখন তিনি জনপ্রিয় শিল্পী কাজি শুভ ও পূজার কন্ঠে গাওয়া মনের মত মন পাইলামনা গানটির মডেল হিসাবে কাজ করেছেন মুকুল রহমান, সুরিয়া জান্নাত ববি ও সাঈদসহ আরো অনেকে। গানটির সংগীতা আয়োজন করেছেন এস রুহুল। আমাদের দৈনন্দিও ঘটে যাওয়া ঘটনা নিয়ে নির্মিত ফেইসবুক গল্পটি। এর কাহিনী সংলাপ রচনা ও পরিচালনা করেছেন চিত্র নাট্য মাসুদ রানা রুবেল। গানটির ভিডিও প্রকাশ হবে জনপ্রিয় মিউজিক ব্যানার থেকে। এই গল্পটি সবার ভাল লাগবে বলে আশাবাদী।

আজকাজি শুভ ও পূজার কন্ঠে গাওয়া মনের মত মন পাইলামনা গানটি রিলিজ সন্ধ্যা ৭.৫ মিনিটে প্রকাশিত হচ্ছে। Musci Home YouTube Channel এ Shortfilm “Facebook”এর গল্প। Facebook এ কি হলো তা দেখবেন YouTube।

পূজা ভট্টার্চাযর স্বপ্ন সে অনেক বড় সংগীত শিল্পী হয়ে আমাদের সংগীত ভুবনকে সমৃদ্ধ করবে। দু চোখে গানের মায়া, হৃদয়ে গানের ছায়া। স্বপ্নে সুরের ধারা,গানে সে আত্মহারা। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

মন্তব্য করুন