ছিন্নমূল ও নিম্নআয়ের মানুষদের মাঝে এসপি শাহ আবিদের কম্বল বিতরণ

0
966

স্টাফ রিপোটার: ময়মনসিংহে শীত ঝেকে বসেছে। বুধবার সারাদিন যেন শীত আর কমছেই না। ছিন্নমূল, বস্তিবাসি আর নিম্ন আয়ের মানুষজন শীতের শুরুতেই কাবু হয়ে পড়েছে। ঠিক এই সময় ময়মনসিংহের পুলিশ সুপার ( অতিরিক্ত ডিআইজি হিসাবে সদ্য পদোন্নতি প্রাপ্ত) শাহ আবিদ হোসেন ময়মনসিংহের বস্তিবাসী, রেলওয়ে স্টেশন ও হরিজন পল্লীর নিম্ন আয়ের মানুষদের মাঝে ৩ শতাধিক কম্বল বিতরণ করেন।

বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় নদের পাড় বৌদ্ধভূমি সংলগ্ন এলকায় নদের পাড়ে বসবাসকারী ছিন্নমূল ও নিম্ন আয়ের শতাধিক নারী, পুরুষ ও বৃদ্ধাদেরকে কম্বল বিতরণ করেন। পরে রেলওয়ে স্টেশনে নিম্ন আয়ের শতাধিক নারী, পুরুষ ও বৃদ্ধাদেরকে কম্বল বিতরণ করেন। এর পরে রাতে শহরের নতুন বাজার রেল লাইন সংলগ্ন হরিজন পল্লীতে কম্বল বিতরণ করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী, কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (সৈয়দ মাহবুবুর রহমান), রেলওয়ে থানার ওসি মোশাররফ হোসেন, ১নং ফাঁড়ির ইনচার্জ মাহমুদ হোসেন, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক হাসান, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর তাজুল আলমসহ অন্যান্যরা সাথে ছিলেন। একদিকে শীতের কম্বল অন্যদিকে পুলিশ সুপারের নিজের হাতে দেয়া কম্বল যেন ছিন্নমূলরা খুশিতে আত্বহারা।

এক পর্যায়ে হরিজন পল্লীর একাধিক কম্বল প্রাপ্ত নিম্ন আয়ের মানুষজন বলেই ফেলেন, এই প্রথম কোন এসপি (পুলিশ সুপার) নিজ হাতে আমাদেরকে শীতবস্ত্র কম্বল বিতরণ করলেন।

মন্তব্য করুন