ছাত্রলীগ নেতা আরিফের নির্দশেনায় গরীব ও দুঃস্থদের মাঝে খাবার, মাস্ক ও হ্যান্ড স্যানিস্টাইজার বিতরন

0
938

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্দেশে জরুরী প্রয়োজন ছাড়া জনসাধারণকে বাইরে ঘোরাফেরা না করতে অনুরোধ জানানো হয়েছে। এর প্রেক্ষিতে দরিদ্র মানুষের দুর্দশা লাঘবে এগিয়ে সাবেক শহর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফের নির্দেশে খাবার বিতরণ করা হয় ।

অাজ শনিবার (২৮ মার্চ) বিকালে নগরীর কাচারীঘাট এলাকায় গরিব অসহায়দের মাঝে খাবার বিতরনের সার্বিক সহযোগীতা করেন সিটি কর্পোরেশের জনপ্রিয় মেয়র ইকরামুল হক টিটু। আরিফের বড় ভাই তারেক হায়দার মাধ্যমে এসব সামগ্রী বিতরণ করা হয়। প্রায় ২০০ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু, লবণ, চিনি বিতরণ করা হয়। এছাড়াও তাদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে শাবান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

অসহায়দের সহায়তায় বিত্তবানদের উদারমনে এগিয়ে আসারও আহ্বান জানান তারেক হায়দার । তিনি বলেন, ‘আমাদের দেশে যারা বিত্তবান আছে তারা যদি একটু এগিয়ে আসেন, অনেক ভালো হয়। যা বুঝছি সামনের সময়টা খুব কঠিন। অনেক মানুষ রিকশা চালায়, অনেক ভিক্ষুক আছে, যারা এই সময়ে ভীষণ অসহায়। এদের সহায়তা করতে সরকারের পাশাপাশি বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে। তিনি আরিফের জন্য সকলের কাছে দোয়া চান।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন রানা, মোসাব্বির আহমেদ সুজন, আশিক, তন্ময় প্রমুখ।

মন্তব্য করুন