চাঞ্চল্যকর ফুলবাড়ীয়ার ছাত্রী হত্যাকান্ডের মুল পরিকল্পনাকারী গ্রেফতার-২

0
1468
চাঞ্চল্যকর ফুলবাড়ীয়ার ছাত্রী হত্যাকান্ডের মুল পরিকল্পনাকারী গ্রেফতার-২

স্টাফ রিপোটার : ফুলবাড়ীয়ায় বস্তাবর্তী মাদ্রাসা (ফাজিল পরীক্ষার্থী) ছাত্রী হত্যাকান্ডের মুল পরিকল্পনাকারী ও হত্যাকারীদের ৩জনকে ২দিনের শ্বাসরুদ্ধকর অভিযানে পুলিশ গ্রেফতার করেছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১১অক্টোবর হতে ১৩অক্টোবর পর্যন্ত নারায়নগঞ্জ, গাজীপুর, জামালপুর ও ময়মনসিংহ জেলায় বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ফুলবাড়ীয়া থানা পুলিশ। ফুলবাড়ীয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়েরের নেতৃত্বে ৫ সদস্যের এ। গ্রেফতারকৃতদের আজ শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে, গত ১০সেপ্টেম্বর সকালে ফুলবাড়ীয়া থানাধীন দেওখোলা নামক স্থানে একটি পুকুর হতে বস্তা ভর্তি অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করে। এ ঘটনায় ফুলবাড়ীয়া থানায় মামলা হয়। এর প্রেক্ষিতে পুলিশ তদন্ত শুর কওে এ ঘটনার পরিকল্পনাকারী মৃতের স্বামী মাছুম রহমানকে ময়মনসিংহের একটি মার্কেট হতে গ্রেফতার হয়। এ ঘটনায় মৃতের স্বামী আসামী মাছুম বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করে। পরবর্তীতে ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ মো: নুরুল ইসলাম বিপিএম, পিপিএম এর দিক নির্দেশনা এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) মো: আল-আমীন ও থানা অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশের মেধা, দতা, ধৈর্য্য ও পরিশ্রম কাজে লাগিয়ে সকল আসামীদের সনাক্ত করে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত ৩ জন আসামী গ্রেফতার হয়। আসামীরা বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। ।

 

 

মন্তব্য করুন