চতুষ্কোণ ইভেন্ট ফার্ম এর ব্যবস্থাপনায় মরমীয়া ও লোকগানের লৌকিক আয়োজন

0
1407

শিল্পী শেখর এর একক সংগীতানুষ্ঠান

বাবলী আকন্দঃ লোকজ সংগীত মৌলিক ধারাটি আমাদের জীবনকে অনুপ্রাণিত করে। মরমীয়া ও লোকগানের মধ্য দিয়ে জীবনকে অর্থবহ করে তোলার প্রয়াসই সংস্কৃতিকে উন্নীত করে।

তাই মরমীয়া ও লোকগানের প্রচার ও প্রসারের লক্ষ্যে নোভিস ফাউন্ডেশনের আয়োজনে ও চতুষ্কোণ ইভেন্ট ফার্ম এর ব্যবস্থাপনায় শিল্পী শেখর এর একক সংগীতানুষ্ঠানের মাধ্যমে লৌকিক আয়োজন করা হয়েছে।

এ ব্যাপারে চতুষ্কোণ ইভেন্ট ফার্ম এর ব্যবস্থাপনা পরিচালক হাসিবুর রহমান তুষার বলেন, সুস্থ সংস্কৃতি চর্চায় নিয়োজিত সংস্কৃতিকর্মী, শিল্পী ও শুভাকাঙ্খীদের অগ্রযাত্রায় সহযোগী হিসেবে আমরা পাশে আছি। এমন আয়োজনের মাধ্যমে শিল্পী শেখর সংগীতের ভুবনকে আলোকিত করবেন এটাই প্রত্যাশা।

আগামী ২৭ ই এপ্রিল শুক্রবার সন্ধ্যা ৭ টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই আয়োজন করা হয়েছে। সবাইকে এই আয়োজন সাফল্যমন্ডিত করার আহবান জানান তিনি। সার্বিক সহযোগিতায় গ্রামীণ মানবিক ইন্নয়ন সংস্থা(গ্রামাউস), ফুলপুর, ইকো কনক্রিট এন্ড ব্রিকস লিঃ, শ¤ভুগঞ্জ, দ্বীপ মাদকাসক্ত পূনর্বাসন কেন্দ্র, মাসকান্দা, শান্ত এন্টারপ্রাইজ, কিং স্কুল, শব্দ মেডিকেল হল, দি সান ডায়াগোনস্টিক সেন্টার ,হারুন মন্ডল প্লাজা,মেসার্স ফরাজী এন্টারপ্রাইজ,রসুলপুর বাজার,গফরগাঁও,আড়ং জুয়েলার্স, মেসার্স তালুকদার এন্টারপ্রাইজ,পপুলার টেইলার্স,কলেজ অপটিকস,হযরত শাহ সুলতান কমর উদ্দিন রুমী (র:)ওয়ার্কশপ, হাসান মাহমুদ শামীম, পরিচালক, ভিশন কিèনিক এন্ড ডায়াগনোস্টিক সেন্টার, ব্রাহ্মপল্লী রোড, চরপাড়া, ময়মনসিংহ। কৃতজ্ঞতা প্রকাশে ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমী।

 

মন্তব্য করুন