চট্টগ্রাম রেঞ্জের মাদক উদ্ধারে আবার শ্রেষ্ঠ এসআই পরিমল চন্দ্র পিপিএম

0
1106

স্টাফ রিপোটার: কুমিল্লা জেলা হতে মাদক অভিযানে ৩১০০০ হাজার পিচ ইয়াবা ও হত্যা মামলা রহস্য উৎঘাটনে বিশেষ ভূমিকা রাখার কারণে কুমিল্লা ডিবি’র এসআই পরিমল চন্দ্র দাস পিপিএম আগষ্ট মাসের মূল্যায়নে পুলিশের চট্রগ্রাম রেঞ্জে সেরা এসআই নির্বাচিত হয়েছেন।

আজ বৃহস্পতিবার সকালে তাকে এই অবদানের জন্য পুরস্কার প্রদান করেন পুলিশের চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি মো. আবুল ফয়েজ ও কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

জানাযায়, আগষ্ট/১৯ মা‌সের কু‌মিল্ল‌া জেলায় বি‌ভিন্ন এলাকায় হ‌তে ৩১০০০ হাজার পিস ইয়াবা ,এক‌টি পাইপগান উদ্ধার, বন্ধুক যু‌দ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী রা‌সেল নিহত, ৭ মামলা নিষ্প‌ত্তি এবং এবং হত্যা মামলার রহস্য উদঘাট‌নে সফল হওয়ায় সাম‌গ্রিক কর্ম মূল্যায়‌নে তা‌কে সেরা এসআই হি‌সে‌বে ত্রেুষ্ট ও সনদ তু‌লে‌দেন ।

দায়িত্ব পালনে নিষ্টা ও আন্তরিকতার কারণে তিনি একাধিকবার জেলা ও রেঞ্জের শ্রেষ্ঠ এসআই হিসাবে পুরুস্কার লাভ করেন। সেবা সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য তিনি পুলিশ সপ্তাহে মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে (পিপিএম সেবা) লাভ করার গৌরব অর্জন করেন।

এসআই পরিমল চন্দ্র দাস জানান,কুমিল্লার কর্তমান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম মহোদয়,জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও ডিবির ওসির দিক নির্দেশনায় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং অপরাধ দমনে ডিবির প্রতিটি টিম কাজ করে যাচ্ছে।

পুরস্কার প্রাপ্তি আমাদের কাজের গতি আরও বাড়িয়ে দেয়। পুরস্কার প্রাপ্তি আমাদের কাজের গতি আরও বাড়িয়ে দেয়। তিনি এ পুরস্কার প্রাপ্তিতে ডিআইজি ও কুমিল্লা পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

 

 

মন্তব্য করুন