ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা সফল হবে না-আফজালুর রহমান বাবু

0
141
কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বিএনপি। রাজপথ দখলের নামে বিশৃঙ্খলা তৈরির পাঁয়তারা শুরু করেছে। মহানগর সেচ্ছাসেবকলীগের আয়োজনে জাতীয় শোক দিবসে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ময়মনসিংহ মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ আব্দুল আউয়াল মিন্টু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমান ইমন সঞ্চালনায় শোক দিবসের আলোচনা শুরু হয়।
এসময় সভাপতির বক্তব্যে তিনি আরও বলেন, আগস্ট মাস আসলেই দেশে ষড়যন্ত্র শুরু হয়। ৭৫ বঙ্গবন্ধুকে হারিয়েছি। শেখ হাসিনাকে রক্ষা করতে হবে। তিনি বেঁচে থাকলে এদেশের মানুষের ভাগ্য উন্নয়ন হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশের উন্নয়ন অগ্রগতিকে বাঁধাগ্রস্থ করতে সাম্প্রদায়িক অপশক্তি গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যেকোন মূল্যে সাম্প্রদায়িক অপশক্তির অপতৎপরতা রুখে দেওয়া হবে মর্মে হুশিয়ারি উচ্চারণ করেন তিনি।
সরকার নিরুপায় হয়ে জ্বালানি তেলের দাম বাড়িয়েছে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ চায় দেশের মানুষ ভালো থাকুক। করোনা, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্ব মন্দার কবলে পড়েছে। শুধু বাংলাদেশ নয়, বিশ্বের অন্তত ২০টি দেশে জ্বালানি তেলের দাম বৃদ্ধি করা হয়েছে। কোনো উপায় ছিলো না তাই বাংলাদেশেও দাম বাড়াতে হয়েছে। এখন ঘড়ে ঘড়ে বিদুৎ দিয়েছে। এই সংকট কাটিয়ে উঠবে ২-৩ মাসের ভিতরে। সংকট কাটিয়ে উঠতে সরকার সাশ্রয়ী নীতি নিয়েছে। সাশ্রয়ী হওয়া মানে অভাব নয়। দেশ যাতে বড় সংকটে না পড়ে এজন্য সরকার ব্যবস্থা নিয়েছে। যারা চায় না দেশ এগিয়ে যাক তারা সমালোচনা করবে।
এসময় শোক দিবসে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মোহাম্মাদ আলী জিন্নাহ,সহ-সভাপতি শাজাহান পারভেজ, সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ নাজমুল হক মন্ডল,সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজীব, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাহাত খান, জেলা পরিষদ সাবেদ সদস্য ও সাবেক জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য আরজুনা কবির প্রমুখ।

মন্তব্য করুন