কোতোয়ালী মডেল থানার অভিযানে ৪ হাজার পিচ ইয়াবাসহ মাদক সম্মাট আটক

0
161
এসআই নিরুপম নাগ, এসআই শাহ মিনহাজ উদ্দিন, সফল অভিযান
ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অভিযানে কুখ্যাত মাদক সম্মাট চার হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার। আটককৃত মাদক সম্মাট হলো মোঃ রিপন মিয়া ওরফে ব্রিটিশ রিপন (৪৩),তার সহযোগী মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৫) ,সোহেল (২২)।
জানাযায়, ময়মনিসংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মাছুম আহম্মেদ সার্বিক দিকনির্দেশনায় এই জেলা থেকে মাদক নিমূল করতে নির্দেশ প্রদান করা হয়। এরই ধারাবাহিকতায় কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ নির্দেশে এসআই (নিঃ) নিরুপম নাগ, এসআই(নি:) শাহ মিনহাজ উদ্দিন, এএসআই(নি:) সুজন চন্দ্র সাহা, কনস্টেবল জোবায়েদ, কনস্টেবল মিজানুর রহমান সহ একটি টিম মাদক উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেফতারের জন্য কোতোয়ালী মডেল থানা এলাকায় বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করার সময় গোপন সংবাদ ভিত্তিতে মাসকান্দা খালপাড় ভাড়া বাসা থেকে মাদক সম্মাট ব্রিটিশ রিপন ও তার দুই সহযোগিকে ৪ হাজার পিচ ইয়াবা সহ আটক করে।
কোতোয়ালি মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ এর সত্যতা নিশ্চিত করে বলেন, ৩ মাদক ব্যাবসায়ীকে চার হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়। মাদক ক্রয়-বিক্রয় কারীদের গ্রেফতারে আমাদের অভিযান অভ্যহত রয়েছে।

মন্তব্য করুন