কিশোর জাহাঙ্গীর হত্যা মামলার আসামী আর এম রাসেল আদালতে আত্মসমর্পণ

0
1383
ছবি: সংগৃহিত
ছবি: সংগৃহিত

স্টাফ রিপোটার : ময়মনসিংহ নগরীর কৃষ্টপুর এলাকার কিশোর জাহাঙ্গীর হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামি আর এম রাসেল (২২), আদালতে আত্মসমর্পণ করেছেন।

গতকাল সোমবার দুপুরে নারী শিশু আমলী আদালতের হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকাারী কর্মকর্তা কোতোয়ালী মডেল থানার (এসআই) রোকন ইসলাম খান বলেন, আত্মসমর্পণকারী আসামি রাসেল কে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হবে।
এর আগে অপহরণের ৭ দিন পর গত ১৪ সেপ্টেম্বর বিকেলে নগরীর বাঘমারা মেডিকেল কলেজ হোস্টেলের সেপটিক ট্যাংকের ভেতর থেকে কিশোর জাহাঙ্গীরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ হত্যাকান্ডের ঘটনায় জাহাঙ্গীরের দাদী জোসনা বেগম জাতীয় পাট্রির সহযোগী সংগঠন জেলা স্বেচ্ছাসেবক পাট্রির সভাপতি হোসেন আলী, তার দুই ছেলে রিপন ও আর এম রাসেলকে আসামি করে কোতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে রিপন পুলিশের হাতে গ্রেফতার হয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরবর্তীতে এ মামলার অন্যতম আসামি আলমগীর (২০) পুলিশের কাছে আত্মসমর্পণ করে। পরে পুলিশের আবেদনের প্রেক্ষিতে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তবে হত্যাকান্ডেরে প্রধান আসামি হোসেন আলী’কে গ্রেফতার করতে পারছেনা পুলিশ।

 

মন্তব্য করুন