করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী‘র মানবিক সহায়তায় ত্রান বিতরণ

0
288

মহামারী করোনা ভাইরাস প্রার্দুভাব মোকাবেলায় বিশ্ব আজ টালমাটাল অবস্থা। লকডাউনের কারণে মানুষ আজ গৃহবন্ধী জীবনযাপন করছে।তাদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী মানবিক সহায়তায় ত্রান চাল ও নগদ অর্থ বিতরণ করেছেন।

সারা বাংলাদেশের ন্যায় আজ বিকালে (১৩ জুলাই) ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় ১২নং ওয়ার্ড কার্যালয়ে মানবিক সহায়তা হিসাবে এ ত্রান বিতরণ করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন ১২নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান আনিস,সিটি কর্পোরেশনের হিসাবরক্ষক কর্মকর্তা আবুল কালাম আজাদ,প্রধান সহকারী কর্মকর্তা শ্রী তরুন কুমার রায়,মহানগর যুবলীগ নেতা পারভেজ আহম্মেদ,গাজী মেহেদী মাসুদ,১২ওয়ার্ড সচিব সাজ্জাদ হোসেন বাপ্পীসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময়ে ১২নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান আনিস বলেন,ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু‘র নির্দেশনা ১টন চাউল ও নগদ ৪০হাজার টাকা ১২ নং ওয়ার্ডবাসীর জন্য বরাদ্দ দিয়েছেন। ১০কেজি করে চাউল ১০০টি পরিবারের মাঝে এবং নগদ অর্থ আমার ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার টাকা দিয়ে মোট ৫০ হাজার টাকা আরো ১০০টি পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।তিনি আরো বলেন আগামী দুই তিন দিনের মধ্যে আবারও সমপরিমান বরাদ্দ ওয়ার্ডবাসীদের মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হবে। কেউ না খেয়ে থাকবে না আমার সাদ্যমত চেষ্টা করে যাবো।

আপনাদের যে কোন সমস্যা হলে আমাকে জানাবেন।কাউন্সিলর হিসাবে না হয় একজন সাধারণ নাগরিক হিসাবেও আমার দায়িত্ব রয়েছে।করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের নির্দেশনা মেনে চলুন।

মন্তব্য করুন