করোনা ভাইরাস প্রতিরোধে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ

0
469

করোনা ভাইরাস প্রতিরোধে দিনমজুর ও অসহায়দের পাশে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার আতঙ্কে দেশবাসী যখন আতঙ্কিত, তখন এই ভাইরাস প্রতিরোধে ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছেন ছাত্রলীগ নেতা তানভীর যোবায়ের ইসলাম তারিন।

গতকাল মঙ্গলবার বিকেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য্য নির্দেশে করোনা প্রতিরোধে জনসাধারণের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও নিম্নবিত্ত দিনমজুরদের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী (চাল,ডাল,আলু) বিতরণ করেছেন ও জনসচেতনতা বিকাশে শহরের বিভিন্ন স্থানে সচেতনামূলক স্টীকার লাগান।

করোনা নামক ব্যাধি থেকে পরিত্রাণের লক্ষ্যে গত আগামী ৫ এপ্রিল পযন্ত বিশেষ উদ্যোগ হাতে নিয়ে একযোগে কাজ করার অভিমত প্রকাশ করেন।

পথশিশুদের মাঝে খাবার বিতরণ

জেলা ছাত্রলীগ নেতা তানভীর যোবায়ের ইসলাম তারিন বলেন, করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন, করোনা ভাইরাসকে ভয় না পেয়ে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান।

রেলওয়ে জংশনে দুস্থ্য অসহায় মাঝে খাবার ও মাক্স বিতরণ

আরো বলেন, সারাবিশ্বে করোনা ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও এই রোগে আক্রান্ত হচ্ছে। তাই করোনা প্রতিরোধে ও জনসচেতনতায় আমাদের সকলের একযোগে কাজ করতে হবে। আর একান্ত প্রয়োজন কেউ যেন ঘর থেকে না বের হয় এ বিষয়ে সকল জনসাধারণ কে উদ্বুদ্ধ করতে হবে। এছাড়া করোনা ভাইরাস থেকে বাচতে আমাদের নিজেদের সচেতন হতে হবে, সেই সাথে অন্যকেও সচেতন করতে হবে।

যে কোন প্রয়োজনে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ জনগনের পাশে থাকবে বলে ঘোষনা দেন তিনি।

মন্তব্য করুন