করোনা প্রতিরোধে ময়মনসিংহ জেলা যুবলীগ নেতার উদ্যোগে মাক্স বিতরণ

0
479
প্রতিদিন করোনাভাইরাস আক্লান্ত হয়ে মৃত্যুর হাড় বাড়ছে। তাই “মাক্স পড়ার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য সামনে রেখে কেন্দ্রীয় যুবলীগের র্নিদেশে সারাদেশে মানবতার সেবায় এগিয়ে আসে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।
 
তারই ধারাবাহিকতায় আজ কেন্দ্রীয় যুবলীগের নিদেশে সিটি র্কেপারেশনের মেয়র ইকরামুল হক টিটু”র র্সাবিক সহযোগীতায় আজ কাঠগোলা বাজারে জনসাধারণের মাঝে যুবলীগ নেতা ইমরুল বাহারের নেতৃত্বে মাক্স বিতরণ করা হয়।
 
ইমরুল বাহার বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে অতীতের ন্যায় আগামী দিনেও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে ইকরামুল হক টিটু”র সাবিক সহযোগীতায় যুবলীগের কার্যক্রম অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।
 
সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। সব সময় মাস্ক পরিধান করলে অন্তত কিছুটা হলেও এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে। তিনি বলেন যুবলীগ সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে এবং জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে।
 
করোনার তৃতীয় ধাপ খুব ভয়ংকর । আর সাধারণ মানুষ মাস্ক পরতেই চায়না । তাই, সাধারণ মানুষের মধ্যে মাস্ক ব্যবহারের উৎসাহ বাড়ানো এবং করোনা প্রতিরোধে আমাদের এই উদ্যোগ । ইনশাআল্লাহ এ কার্যক্রম অব্যাহত থাকবে ।
 
মাস্ক বিতরণকালে ময়মনসিংহ জেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন