এসডিজি বিশেষ অবদান রাখায় জাতিসংঘের সম্মাননা পদক পেলেন বাবুল চিশতী

0
1206

স্টাফ রিপোর্টার ॥ টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি)’র উন্নয়নে বিশেষ অবদান রাখায় এবার জাতিসংঘের সম্মাননা পদক পেয়েছেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের অডিট কমিটির চেয়ারম্যান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের তথ্য ও গবেষণা সম্পাদক, ময়মনসিংহ মুক্তিযোদ্ধা  কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাহবুবুল হক বাবুল চিশতী। ৩ নভেম্বর শুক্রবার নিউইয়র্কস্থ জাতিসংঘের সদর দপ্তরে ইন্টারন্যাশনাল কংগ্রেস অব মিডিয়া আনুষ্ঠানিকভাবে ওই সম্মাননা প্রদান করে।

এ উপলক্ষে এক গোল টেবিল বৈঠক ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। সম্মাননা পদক গ্রহণকালে বাবুল চিশতীর স্ত্রী রোজী চিশতী ও মেয়ে রিমি চিশতী উপস্থিত ছিলেন।

বাবুল চিশতি ইন্ডাস্ট্রিয়াল পার্কের এমডি ব্যারিস্টার রাশেদুল হক চিশতি শনিবার সকালে শ্যামলবাংলা২৪ডটকমকে ওই তথ্য নিশ্চিত করেছেন।

কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশের গ্রামীণ বেকার জনগোষ্ঠির কর্মসংস্থান, ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলা-উপজেলায় নিজ অর্থে দৃশ্যমান টেকসই উন্নয়ন এবং অর্থনৈতিক নেতৃত্বে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য বাবুল চিশতিকে ওই সম্মাননা প্রদান করে জাতিসংঘ।

এদিকে এসডিজিতে বিশেষ অবদান রাখায় জাতিসংঘের ইন্টারন্যাশনাল কংগ্রেস অব মিডিয়া বীর মুক্তিযোদ্ধা বাবুল চিশতিকে সম্মাননা প্রদান করায় ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার ও জামালপুর প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ডল অভিনন্দন জানিয়েছেন।

মন্তব্য করুন