এসআই তাহমিনার মৃত্যুর ঘটনায় স্বামী মোবারক হোসেন গ্রেফতার

0
1360

ঢাকার উপকণ্ঠে অবস্থিত সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিনা বেগমের মৃত্যুর ঘটনায় তাঁর স্বামী মোবারক হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার সকালে সাভার থানার সরকারি কোয়ার্টার থেকে মোবারক হোসেনকে গ্রেফতার করা হয়। তিনি তাহমিনার নামে বরাদ্দ করা বাসাতেই থাকতেন।
মোবারক হোসেনের বিরুদ্ধে স্ত্রীকে আত্মহত্যায় প্রচারণা দেওয়ার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীনুল কাদির।
এর আগে নিহত এসআই তাহমিনার বাবা আবদুস সালাম বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন।
মোবারক হোসেন রাজধানীর একটি আবাসন প্রকল্পে কর্মরত ছিলেন। স্ত্রী তাহমিনা বেগম ও সন্তানদের নিয়ে তিনি সাভার থানার সরকারি কোয়ার্টারেই বসবাস করে আসছিলেন।
পুলিশ জানায়, গত ২৫ নভেম্বর সাভার থানা কম্পাউন্ডের বাসা থেকে এসআই তাহমিনা বেগমের ঝুলন্ত মৃতদেহ পাওয়া যায়। পরে তাহমিনা বেগমের বাবা বাদী হয়ে স্বামী মোবারকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনায় মামলা দায়ের করেন। সেই পরিপ্রেক্ষিতে মোবারককে গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহ বা স্বামীর পরকীয়ার জের ধরে তাহমিনা বেগম আত্মহত্যা করতে পারেন। তবে আরো অন্যান্য বিষয়গুলো মাথায় রেখে তদন্ত করা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।
উল্লেখ্য, গত ২৫ নভেম্বর রাত ৯টার দিকে সাভার মডেল থানার কম্পাউন্ডের বাসা থেকে এসআই তাহমিনা বেগমের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তাহমিনা বেগম সাভার থানায় কর্মরত ছিলেন ও মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন।
এ ঘটনায় পুলিশের তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন