ঈদ উপলক্ষে আনন্দমোহন কলেজ এইচএসসি ৯৫ ব্যাচ এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

0
608

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে লকডাউন এর কারণে নিম্নআয়ের সাময়িক কর্মহীন, প্রতিবন্ধী, বয়োবৃদ্ধ ও অসুবিধাগ্রস্থ মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে এইচএসসি -৯৫ ব্যাচ আনন্দমোহন কলেজ। শহরের নতুন বাজারস্থ চেতনা কোচিং সেন্টার, ৩ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে এবং প্রতিবন্ধী সুবিধাভোগীদের বাড়ি বাড়ি গিয়ে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। পাশাপাশি জনসমাগম এড়িয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করার স্বার্থে সুবিধাভোগীদের নির্দেশিত বিকাশ নম্বরে নগদ অর্থ পৌঁছে দেওয়া হয়।

উল্লেখ্য যে, লকডাউন এর শুরু থেকে তাদের মানবিক কার্যক্রম ধারাবাহিকভাবে চলে আসছে। ইতিমধ্যে পাচ দফায় তারা ২৫০ এর অধিক পরিবারকে নগদ সহায়তা প্রদান করেছে। এর পাশাপাশি ঈদ উপলক্ষে সংগঠনটি প্রায় ৫০ টি পরিবারের খাদ্য সামগ্রী হিসেবে মুরগি, ভাতের চাল, আতপ চাল, সাধারণ সেমাই, লাচ্ছা সেমাই, নুডুলস, চিনি, গুঁড়ো দুধ, সয়াবিন তেল, আলু , ডাল, সাবান ইত্যাদি বিতরণ করে।

আজ এই খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের 3 নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শরিফুল ইসলাম, আনন্দমোহন কলেজ এইচএসসি 95 ব্যাচের সাবেক শিক্ষার্থী ড. মাহবুবুর রহমান খান মুন্না, আহাম্মদ হাসান জিন্নাহ্, হাসনাত জামান সাগর, সামস সাগর, সাখাওয়াত হোসেন লিটন, শেখ মোঃ শরিফুল আলম, সাইদুল আলম রনি, আব্দুল্লাহ আল মামুন উজ্জল প্রমুখ।

সংগঠনের প্রতিনিধিরা জানান যে দেশ-বিদেশে ছড়িয়ে থাকা আনন্দমোহন কলেজ এইচএসসি 95 ব্যাচ এর বন্ধুদের আর্থিক সহযোগিতায় এই কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। মানব কল্যাণে তাদের এই কার্যক্রম ধারাবাহিকভাবে চলমান থাকবে। তারা এই কার্যক্রমের সফল বাস্তবায়নের জন্য অত্র বেচের বন্ধুদের পাশাপাশি ৩ নং ওয়ার্ড কাউন্সিলর সংবাদমাধ্যম এবং অত্র বিচের স্বেচ্ছাসেবীদের প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য যে, মানবিক সহায়তায় তাদের এই ধারাবাহিক নীরব ও ব্যতিক্রমী উদ্যোগ সংশ্লিষ্ট মহলের মাঝে ব্যাপক প্রশংসিত হয়েছে।

মন্তব্য করুন