ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতির জহিরুল হক খোকা

0
335
আগামী ২১ জুলাই রোজ বুধবার পবিত্র ঈদুল আযহা। ময়মনসিংহ বাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এড.জহিরুল হক খোকা।
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় ময়মনসিংহ বাসীসহ রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাঙালিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এড.জহিরুল হক খোকা।
এক শুভেচ্ছা বার্তায় তারা বলেন, বাংলাদেশসহ বিশ্ব মুসলিমদের দ্বিতীয় প্রধানতম ধর্মীয় উৎসব হল ঈদুল আযহা। মহান আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে আজ থেকে হাজার হাজার বছর পূর্বে ইসলামের আদি পিতা হযরত ইব্রাহিম (আঃ) প্রদর্শিত কোরবানির দীক্ষায় দিক্ষিত হয়ে পশু কোরবানির মধ্য দিয়ে দিনটি পালন করে ধর্মপ্রাণ মুসলমানরা। কোরবানির ঈদ ধর্মপ্রাণ মুসলমান সমাজের ত্যাগের উৎসব। পবিত্র এই উৎসব থেকে ভোগে নয়, ত্যাগেই শান্তি এমনই শিক্ষা পাওয়া যায়। এই শিক্ষা কাজে লাগিয়ে সমাজ এগিয়ে যাবে। তাঁরা এমনই প্রত্যাশা করেন।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু সহ দেশ ও জাতির সুখ, শান্তি এবং সমৃদ্ধি কামনা করেন। করোনাকালীন সময়ে স্বাস্থ্য বিধি মেনে সবাইকে পবিত্র ঈদুল আযহা পালনের আহবান জানান। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠন ও করোনা ভাইরাস থেকে মুক্তিসহ বিশ্ব শান্তির জন্য মহান আল্লাহর রহমতও কামনা করেন।

মন্তব্য করুন