ময়মনসিংহ বাসীকে ঈদুল আযহার অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন সিটি মেয়র টিটু

0
1451

ময়মনসিংহ সিটি ও দেশবাসীসহ সর্বস্তরের জনসাধারণকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ইকরমুল হক টিটু।

ঈদুল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মহান আল্লাহর সন্তোষ্টির উদ্দেশ্যে আমরা আমাদের প্রিয় পশু কোরবানি করে থাকি। ঈদুল আযহার প্রকৃত শিক্ষা সবার জীবনে প্রতিফলিত হোক এই কামনা করে তিনি খুশির এই উৎসবে ময়মনসিংহবাসীসহ সর্বস্তরের জনগনকে ঈদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, আগামী সোমবার পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানি করা পশুর রক্ত, বজ্র একটি নির্দিষ্ট স্থানে সংরক্ষনের জন্য পৌরবসীকে বিনিত অনুরোধ করেছে। সিটি কর্পোরেসনের নির্দিষ্ট স্থানে সকলে একত্রিত হয়ে কোরবানির পশু জবাই করার আহবান জানান।

মেয়র জানান, কোরবানির পশুর রক্ত ও বজ্র সঙ্গে সঙ্গে পরিষ্কার করে একটি নির্দিষ্ঠ স্থানে পুতে ফেলতে সোমবার সকাল থেকেই সিটি কর্পোরেসনের পরিচ্ছন্ন কর্মিরা পৌর এলাকার বিভিন্ন স্থানে বজ্র পরিস্কারের জন্য প্রস্তুত রয়েছে। এবং কোরবানির মাঠ দূর্গন্ধ মুক্ত করতে কোরবানির পর তা ব্লিচিং পাউডার দিয়ে পরিস্কার করা হবে। নির্দিষ্ট স্থানে কোরবানির পশু জবাই করার স্থানগুলোর সিটি কর্পোরেশন পক্ষ থেকে ব্যানার,ফেষ্টুন,হ্যানবিল টাঙ্গিয়ে দেবার ব্যবস্থা করা হয়েছে বলেও জানান তিনি । সকলের মঙ্গলকামনা করে ঈদের শুভেচ্ছা জানান ।

মন্তব্য করুন