ইউনিয়ন পরিষদের নির্বাচন কেন্দ্রিক জেলা পুলিশ সুপারের ব্রিফিং ও সভা অনুষ্ঠিত

0
116
আগামীকাল রবিবার ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মোতায়েনকৃত অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে ব্রিফিং প্রদান করেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা আহামার উজ্জামান।
আজ শনিবার ২৭নভেম্বর সকালে জেলা পুলিশ লাইন মাঠে নির্বাচনে দায়িত্যরত পুলিশ প্রসাশনদের নিয়ে এই অনুষ্ঠান আয়োজিত হয়।
এ সময় জেলা পুলিশ সুপার মোহা আহামার উজ্জামান বলেন, আগামী ২৮/১১/২০২১ইং রবিবার ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে নির্বাচনী এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণার্থে সংশ্লিষ্ট সকল পুলিশ অফিসার ফোর্স ও সকল আনসার সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার নিয়মগুলি যথাযথভাবে মেনে ভোট কেন্দ্র সমূহের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য নির্দেশনা দেন।
ভোট গ্রহন শতভাগ অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য করতে ডিউটিতে নিয়োজিত সকলের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।
তিনি আরো বলেন, ব্যক্তি ও দলের উর্ধ্বে থেকে দায়িত্ব পালনে ভোট গ্রহন সুষ্ঠ করতে যা যা করনীয় তাই করতে হবে। অবাধ ও সুষ্ঠ ভোট গ্রহন নিশ্চিত করতে ময়মনসিংহ জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। কারো গাফলতির কারনে অবাধ ভোট গ্রহন বিঘ্নিত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
অবাধ ও সুষ্ঠভাবে ভোট গ্রহনের লক্ষে জেলা পুলিশের সকল সদস্য অঙ্গীকারবদ্ধ।
অনুষ্ঠিত ব্রিফিং এ আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পুলিশের অন্যান্য উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

মন্তব্য করুন