আসন্ন শারদীয় দূর্গাপুজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

0
131
আসন্ন শারদীয় দুর্গাপূজা -২০২১ উপলক্ষ্যে ময়মনসিংহ জেলা পুলিশের আয়োজনে জেলা, মহানগর ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে আইন শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে পুলিশ লাইন্সে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের সভাপতিত্বে এই সভা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার ফজলে রাব্বী।
সভায় জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড রাখাল চন্দ্র সরকার, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি এড বিকাশ রায়, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি এড তপন দে, মহানগর হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি এড প্রশান্ত কুমার দাস চন্দন, জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি এডভোকেট পিযুষ কান্তি সরকার, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট বক্তব্য রাখেন।
সভায় জেলা, মহানগর, উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দ, বিভিন্ন মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সভায় পুলিশ সুপার বলেন, হালুয়াঘাট ও বিভাগীয় নগরীতে পৃথক দুটি মন্দিরে সামান্য জটিলতা রয়েছে। এ সব সমস্যা দু একদিনের মধ্যেই নিরসন করা হবে। যাতে পুজারী ও ভক্তবৃন্দ শান্তিপূর্ণ পরিবেশে পূজা উদযাপন করতে পার। এ জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগীতা করা হবে। নেতৃবৃন্দের দাবির প্রেক্ষিতে পুলিশ সুপার আরো বলেন, প্রতিটি মন্দির ও পূজামন্ডপের সার্বিক নিরাপত্তার স্বার্থে কমপক্ষে দুজন করে আনসার সদস্যকে দায়িত্ব দেয়া হবে। এর পরও কোথাও কোন ধরণের সমস্যা দেখা দিলে তাৎক্ষনিক নেতৃবৃন্দসহ আইন শৃংখলা বাহিনীকে অবহিত করতে নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। উল্লেখ্য জেলায় এ বছর ৭৪৭টি মন্দির ও মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন