আবারো শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত হয়েছেন কামরুল ইসলাম

0
643

জাহিদুল ইসলাম জীবন: ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ (ওসি) হিসাবে নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম।

ময়মনসিংহে সততা বিশ্বস্তা সাহসীকতা সাথে তার অধীনস্থর দিয়ে ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার, সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার, মাদক উদ্ধার, মাদক মামলা, চুরি, ছিনতাই প্রতিরোধ করায় ও দায়িত্বরত থানা এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার কারনে আজ শনিবার বেলা ১১টার দিকে জেলা পুলিশ লাইন্সে কক্ষে তার হাতে স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ সনদ তুলে দেন জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।


কোতোয়ালী মডেল থানা অত্যান্ত গুরুত্বপূর্ণ ও ব্যস্ত থানা হিসেবে সাধারণ জনগণের নিকট খুবই পরিচিত। বর্তমান সময়ে এই থানা এলাকায় কয়েক লক্ষ লোকের সমাগম। তাদের সার্বিক নিরাপত্তা সহ থানা এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে ওসি কামরুল ইসলাম দিন রাত কর্মতৎপরতা বৃদ্ধি করেছেন।

এছাড়া সহিংসতা, নৈরাজ্যকর পরিস্থিতি মোকাবেলায় থানার সকল পুলিশ কর্মকর্তা শত বাঁধা ও বিপদের মাঝে নিজ নিজ দায়িত্ব পালনে তারা অনঢ়। তাইতো তাদের রয়েছে ব্যাপক সুনাম ওসি মোঃ কামররুল ইসলামের। সত্য ও ন্যায়ের পথ থেকে সদা সর্বদা দায়িত্ব পালন করে যাচ্ছেন নিষ্ঠার সাথে। বারবার ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নিবাচিত হয়েছেন। এ নিয়ে তিনি ২৮ বার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত হয়েছে।

 

মন্তব্য করুন