আপনাদের সন্তান হয়ে আপনাদের বিপদে আজীবন থাকবো-সৈয়দ নুরুল ইসলাম বিপিএম,পিপিএম

0
1467
আপনাদের সন্তান হয়ে আপনাদের বিপদে আজীবন থাকবো-সৈয়দ নুরুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সত্রজিতপুর উচ্চ বিদ্যালয় মাঠে গত বুধবার ”দিন বদলের বইছে হাওয়া, শিক্ষা আমার প্রথম চাওয়া” এই শ্লোগানে বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম, পিপিএম উপস্থিত থেকে সত্রজিতপুর উচ্চ বিদ্যালয়ের ২০১৫-২০১৬ সালের ৭৬ জন এ প্লাস ছাত্র/ছাত্রীদের ক্রেস্ট তুলে দেন।

ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম, পিপিএম প্রধান অতিথি বক্তব্যে বলেন, আমি নেতা হতে আসি নাই, আমি কোনো এম.পি. কার্ড প্রত্যাশীর প্রতিদ্বদ্বীও নয়। আমি যদি কোনদিন আপনাদের মাঝে নেতা হয়ে নাও আসি তবে দোয়া করবেন, আমি যেনো আপনাদের সন্তান হয়ে আপনাদের বিপদে আজীবন থাকতে পারি।” সৈয়দ নুরুল ইসলামকে সংবর্ধনা এবং শিক্ষার্থী ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার আবদুল লতিফ, পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আবদুস সালাম, শিবগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম বাবু, আওয়ামী লীগ নেতা সামিউল হক লিটনসহ সত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী।

মন্তব্য করুন