আজকের যুব সমাজকে অবশ্যই খেলাধূলা চর্চা করতে হবে-উদ্বোধনকালে এইচ.এম. ফারুক

0
1400

গত ১৩ জুলাই ২০১৮ শুক্রবার বিকাল ৪ টায় ময়মনসিংহ এডওয়ার্ড ইনস্টিটিউশনে ময়মনসিংহ পুরোহিতপাড়া যুব সংঘের আয়োজনে এলাকা ভিত্তিক ৯টি টিমের সমন্বয়ে ৩টি গ্রুপ গঠনের মধ্য দিয়ে প্রতি টিমে গোলকিপার সহ ৭ জন করে খেলোয়াড়ের অংশগ্রহণ। তারই ধারাবাহিকতায় ১ম দিনে উদ্বোধনী ম্যাচে অংশ নেন ফ্রেন্ডস সার্কেল বনাম পিসি ওয়ানওয়ে দল।

খেলার উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক, তরুণ সমাজ সংস্কারক এইচ.এম. ফারুক। উদ্বোধন পূর্বে তরুণ সমাজের অহংকার এইচ.এম. ফারুককে পুরোহিতপাড়া যুব সংঘের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান এবং এইচ.এম. ফারুক ৯ দলের খেলোয়াড়দেরকে ব্যাচ পড়িয়ে দেন ও ফুলে ফুলে বরণ করে নেন।

এইচ.এম. ফারুকের উদ্বোধনী পর্ব শেষে উদ্বোধক ও প্রধান অতিথি এইচ.এম. ফারুক বলেন মাদককে না বলতে হবে। সুন্দর, আগামীর প্রত্যাশায় আজকের যুব সমাজের চেতনাকে বিকশিত করতে হবে। সুস্থ্য ধারার মননশীলতায় এগিয়ে যেতে হলে আজকের তরুণদের অবশ্যই খেলাধূলার চর্চা করতে হবে। আজকের বাংলাদেশ খেলাধূলার মধ্য দিয়ে বিশ্বে পরিচিতি অর্জন করেছে। এর জন্য তরুণদের খেলাধূলার চর্চাকে দীর্ঘ সময় অব্যাহত রেখেছে। আজকের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া, বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের যে বার্তা বিশ্বে পৌছেছে সেটা শুধু আমাদের সরকারেরই অর্জন নয়। এদেশের মানুষের অর্জন। তরুণদের সজাগ থাকতে হবে।

 

দেশের সার্বিক উন্নয়নে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের বার্তা ঘরে ঘরে পৌছে দিতে হবে। স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে আবারো ক্ষমতায় আনতে হবে। পরে পুরোহিতপাড়া যুব সংঘের আয়োজনে ফ্রেন্ডস সার্কেল বনান পিসিসি ওয়ানওয়ের মধ্যকার খেলা উপভোগ করেন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক এইচ.এম. ফারুক। খেলায় ফ্রেন্ডস সার্কেল ও পিসিসি ওয়ানওয়ে ১-১ গোলে ড্র করে। পুরোহিতপাড়া যুব সংঘের আয়োজনে ৯টি টিমের সমন্বয়ে এ খেলায় জয় পরাজয়ের মধ্য দিয়ে প্রতি শুক্রবার ধারাবাহিকভাবে খেলা চলবে।

মন্তব্য করুন