আইন শৃংখলা নিয়ন্ত্রণে অপরাধীদের গ্রেফতারে সহযোগীতা চাইলেন ওসি শাহ কামাল আকন্দ

0
100
ময়মনসিংহর কোতোয়ালি মডেল থানার সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড বাশবাড়ি কলোনীতে বিট পুলিশিংয়ের উঠান বৈঠক বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে কোতোয়ালী মডেল ওসি শাহ কামাল আকন্দ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা টেকসই ও স্থায়িত্বশীল উন্নয়নে দিন রাত কাজ করছেন। আইন শৃংখলা নিয়ন্ত্রণ এবং মাদক ব্যবসায়ী, চোর ছিনতাইকারী, প্রতারকসহ অপরাধীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা না নিলে উন্নয়ন অব্যাহত থাকবে না। আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখতে হলে গরু চোর, জুয়াড়ি, মাদক ব্যবসায়ী, কিশোর অপরাধীদের গ্রেফতার করতে হবে। তাদের তথ্য দিয়ে সহযোগিতা করুন, তথ্যদাতাদের নাম গোপন থাকবে।
ওসি আরো বলেন, কিশোররা যাতে স্মার্ট ফোন ব্যবহার না করে, এ জন্য অভিভাবকদের আরো সজাগ থাকতে হবে। আমি যতদিন আছি কোতোয়ালি মডেল থানায় জিডি বা মামলা করতে কেউ হয়রানি হবে না। প্রতারক, দালালচক্র বা কেউ জিডি ও মামলা সংক্রান্তে অনৈতিক দাবি করলে অবহিত করলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।
জেল জরিমানার সাজাপ্রাপ্ত হয়ে অনেকেই বছরের পর বছর কিংবা আরো বেশি সময় ধরে সংসার, ব্যবসা বানিজ্য ও কৃষি কাজ ফেলে পলাতক রয়েছেন। তাদের উদ্দেশ্য ওসি বলেন, পলাতক জীবন কাটালেও জেল মাফ হবেনা। দীর্ঘ সময় ধরে পলাতক থাকায় আপনার সংসার, ব্যবসা বানিজ্য মারাত্বকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে। স্ত্রী সন্তান অনাহারে দিন কাটাচ্ছে। পলাতক জীবন অনেক কষ্টের। এই কষ্টের দিন বাদ দিয়ে আদালতে আতœসমর্পণের মাধ্যমে সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরে আসুন। নিজের সংসার, ব্যবসা বানিজ্য ও স্ত্রী সন্তানদের হাল ধরুন।

মন্তব্য করুন